বৃহস্পতিবার, ২৪ জানুয়ারি ২০১৯
বৃহঃস্পতিবার, ১১ই মাঘ ১৪২৫
 
 
নিউইয়র্কে নারায়ণগঞ্জ জেলা সমিতির নতুন কমিটির অভিষেক
প্রকাশ: ০৬:০৮ pm ১৩-০৬-২০১৫ হালনাগাদ: ০৬:০৮ pm ১৩-০৬-২০১৫
 
 
 



প্রবাস ডেস্কঃ বর্ণাঢ্য ও জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে অভিষিক্ত হলেন নারায়ণগঞ্জ জেলা সমিতি উত্তর আমেরিকা ইন্ক-এর নতুন কমিটির কর্মকর্তারা।
স্থানীয় সময় শুক্রবার সন্ধ্যায় নিউইয়র্কের উডসাইডের গুলশান টেরেসে বর্ণাঢ্য আয়োজনে প্রবাসী নারায়ণগঞ্জবাসী সপরিবারে অংশ নেন। তাদের পদচারণায় মুখরিত ছিল গুলশান টেরেস প্রাঙ্গণ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সোসাইটির সভাপতি আজমল হোসেন কুনু। বিশেষ অতিথি ছিলেন জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনের ইকোনমিক মিনিস্টার বিডি মিত্র এবং বিশিষ্ট চিকিত্সক খন্দকার মাসুদুর রহমান।

বক্তারা বলেন, প্রবাসে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। ঐক্যবদ্ধ থেকে কাজ করলে অনেক কঠিক কাজও সহজ হয়ে যায়।

তারা আরো বলেন, প্রত্যেক সমস্যারই বিকল্প সমাধান আছে। তারা আশা প্রকাশ করে বলেন, নতুন কমিটি কল্যাণমূলক কাজে নিজেদের আত্মনিয়োগ করবেন-এই প্রত্যাশা রাখছি। সংগঠনকে গতিশীল করতেও তারা ভূমিকা রাখবেন-এটা সকলের কামনা।

নতুন কমিটির সভাপতি মো. সামছুল আলম লিটন সংগঠন পরিচালনায় সবার সহযোগিতা কামনা করে বলেন, কারো একার পক্ষে সংগঠনকে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব নয়। সংগঠন পরিচালনায় ভুলত্রুটি হতে পারে। সেই ভুল-ত্রুটি শুধরে দেওয়ার জন্য তিনি সবার প্রতি আহ্বান জানান।

এর আগে অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। এরপর বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয়। অনুষ্ঠান উপস্থাপনা করেন প্রবাসের পরিচিত মুখ সাংবাদিক আশরাফুল হাসান বুলবুল।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে ছিল মনমাতানো সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে সঙ্গীত পরিবেশন করেন নিউইয়র্কের অন্যতম সঙ্গীত বিদ্যালয় সঙ্গীত পরিষদের শিল্পীরা। পরিচালনায় ছিলেন সঙ্গীত পরিষদের সভাপতি বিশিষ্ট সঙ্গীতশিল্পী কাবেরী দাস।

এই অভিষেক অনুষ্ঠান উপলক্ষে ‘শীতলক্ষ্যা’ নামে একটি দৃষ্টি নন্দন ম্যাগাজিন প্রকাশ করা হয়। এটি সম্পাদনা করেছেন সাংবাদিক দর্পণ কবীর।
অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য দেন অভিষেক উদযাপন কমিটির আহ্বায়ক অধ্যাপক রফিকুল ইসলাম এবং শুভেচ্ছা বক্তব্য দেন সংগঠনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব। অনুষ্ঠানে নতুন কমিটির কর্মকর্তাদের পরিচয় করিয়ে দেন বিদায়ী সভাপতি মোহাম্মদ মজিবর। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন মহসীন ননী, মতিউর রহমান, আহমেদ মুসা, জাকারিয়া মাসুদ জিকো, মোহাম্মদ সাঈদ প্রমুখ।

এইবেলা ডটকম/এসবিএস
 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71