বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮
বুধবার, ১১ই আশ্বিন ১৪২৫
 
 
নিউইয়র্কে বিক্ষোভ সমাবেশ সেলিম ওসমানের ছবিতে আগুন
প্রকাশ: ০৭:০২ pm ২৩-০৫-২০১৬ হালনাগাদ: ০৭:০২ pm ২৩-০৫-২০১৬
 
 
 


নিউইয়র্ক:  নারায়ণগঞ্জের পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে কান ধরিয়ে ওঠবস করানোর প্রতিবাদে সংসদ সদস্য সেলিম ওসমানের ছবিতে আগুন দিয়ে পুড়িয়েছেন বিক্ষুব্ধ প্রবাসীরা। 
 
নিউইয়র্কের জ্যাকসন হাইটসে ডাইভার্সিটি প্লাজায় শনিবার সন্ধ্যায় প্রবাসীদের বিভিন্ন সংগঠনের যৌথ উদ্যোগে আয়োজিত পূর্ব ঘোষিত প্রতিবাদ সমাবেশে সেলিম ওসমানের ছবিতে আগুন দেয়া হয়।
 
রাজশাহী ভার্সিটির শিক্ষক হত্যা, দুই শিক্ষকের জেল, বৌদ্ধভিক্ষু, ইমাম,পুরোহিতসহ ব্লগার ও ভিন্ন মতাবলম্বীদের হত্যার প্রতিবাদে সমাবেশে নিউ ইয়র্কের লেখক, মানবাধিকার কর্মী, বুদ্ধিজীবী, সাংস্কৃতিক কর্মিরা অংশ নেন।
 
এই কর্মসূচি থেকে নারায়নগঞ্জে শিক্ষক অবমাননার দায়ে সাংসদ সেলিম ওসমানের বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দ্রুত হস্তক্ষেপও কামনা করা হয়।
 
একই সাথে ধামরাইয়ে এক শিক্ষিকাকে মারধরের তীব্র নিন্দাসহ অপরাধীর শাস্তি দাবি করেন উপস্থিত নেতৃবৃন্দরা ।
 
বাংলাদেশ মাইনরিটি রাইটস ম্যুভমেন্ট, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি, গণজাগরণ মঞ্চ-নিউইয়র্ক, যুক্তরাষ্ট্র শাখা সম্মিলিত সাংস্কৃতিক জোট, সম্প্রীতি মঞ্চ, উদীচী শিল্পী গোষ্ঠীর সম্মিলিত উদ্যোগে আয়োজিত উক্ত কর্মসূচিতে কমিউনিটির বিশিষ্ট নেতৃবৃন্দের মধ্যে ছিলেন সৈয়দ মুহম্মদ উল্লাহ, শিতাংশু গুহ, নবেন্দু দত্ত, টমাস দুলু রায়, সুব্রত বিশ্বাস, মিথুন আহমেদ, মিনহাজ সাম্মু, গোপাল সন্যাল, শিবলু সাদিক, স্বীকৃতি বড়ুয়া প্রমুখ।
 
এইবেলাডটকম/পিসি

 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71