শনিবার, ১৭ নভেম্বর ২০১৮
শনিবার, ৩রা অগ্রহায়ণ ১৪২৫
 
 
নিউজ শেয়ার করার অপরাধে হিন্দু পল্লী চিকিৎসক গ্রেফতার
প্রকাশ: ০৯:৫৩ am ২৪-০৩-২০১৮ হালনাগাদ: ১০:৫৪ am ২৪-০৩-২০১৮
 
উজিরপুর প্রতিনিধি
 
 
 
 


বরিশালের উজিরপুর উপজেলায় প্রফুল্ল হালদার নামে এক পল্লী চিকিৎসককে আটক করা করেছে। এই হিন্দু লোকটির অপরাধ তিনি বাংলাদেশের বহুল প্রচারিত দৈনিক কালের কণ্ঠ পত্রিকার একটি নিউজ শেয়ার করেছেন যে নিউজে সৌদি আরবের পবিত্র মক্কা শরীফে চার জন বোরকা পড়া নারী তাস খেলার সচিত্র প্রতিবেদন ছিল। 

এই ঘটনাটা প্রথম আসে সৌদি আরবের দৈনিক ওকজ পত্রিকায়, পরবর্তীতে এটা গালফ নিউজে আসে এবং গালফ নিউজের সূত্র ধরে কালের কণ্ঠ এই নিউজটি প্রকাশ করে। প্রফুল্ল হালদার ছাড়াও এই নিউজ আরো প্রায় ২০ হাজার আইডি থেকে ফেসবুকে শেয়ার করা হয়েছে। এখানে শেয়ার করার অপরাধে কাউকে আইনের আওতায় আনা হলোনা অথচ শুধুমাত্র একজন নিরীহ হিন্দুকে এই অপরাধে আটক করা  করা হয়েছে।

Image may contain: 6 people, people standing and outdoor

শুক্রবার (২৩ মার্চ) সকালে আটককৃতকে জেলে প্রেরণ করা হয়। ঘটনাটি ঘটেছে বরিশাল জেলার উজিরপুর উপজেলার শিকারপুর বন্দরে।

আটক প্রফুল্ল শিকারপুর বন্দরের বিষ্ণুপ্রিয়া ফার্মেসীর মালিক ও পল্লী চিকিৎসক এবং পূর্ব মুন্ডপাশা গ্রামের মনোরঞ্জন হালদারের পুত্র।

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, পল্লী চিকিৎসক প্রফুল্ল হালদার তার “বিষ্ণুপ্রিয়া ফার্মেসী” নামের একটি ফেসবুক আইডি থেকে দৈনিক কালের কণ্ঠ পত্রিকার একটি নিউজ পোস্ট ও স্ট্যাটাস শেয়ার করে।

ঘটনার সত্যতা স্বীকার করে উজিরপুর মডেল থানার ওসি শিশির কুমার পাল জানান, ব্যবসায়ী প্রফুল্ল হালদারের বিরুদ্ধে ধর্মীয় অনুভূতিতে আঘাতহানার অপরাধে মামলা দায়ের করা হয়েছে।

প্রচ
 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71