শুক্রবার, ১৯ জুলাই ২০১৯
শুক্রবার, ৪ঠা শ্রাবণ ১৪২৬
 
 
নিককে বিদায় জানালেন প্রিয়াঙ্কা
প্রকাশ: ০৪:৩৬ pm ১৪-১২-২০১৮ হালনাগাদ: ০৪:৩৬ pm ১৪-১২-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


কিছু দিন আগে রাজকীয় ভাবে খ্রিস্ট্রান ও হিন্দু দুই রীতিতেই ভারতের রাজস্থানের যোধপুরে উমেদ ভবন প্যালেসে বিবাহ সম্পন্ন হলো বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপ তারকা নিক জোনাসের। 

বুধবার রাতে প্রিয়াঙ্কা মুম্বাই বিমানবন্দরে যান স্বামীকে বিদায় জানাতে। নিক উড়ে যান আমেরিকায়।

ভারতের মুম্বাই বিমানবন্দরে তাদের ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে ইতোমধ্যে। এর আগে বুধবার ধনকুবের মুকেশ আম্বানি ও নিতা আম্বানির মেয়ে ইশা আম্বানির বিয়েতে হাজির হন নবদম্পতি প্রিয়াঙ্কা-নিক।

ইশার বিয়ের পর ওমানে স্বল্পবিরতির মধুচন্দ্রিমায় যান প্রিয়াঙ্কা-নিক। সামাজিক মাধ্যমে মধুচন্দ্রিমার একটি প্রেমঘন ছবিও শেয়ার করেছিলেন তিনি।

নিক জোনাস তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে স্ত্রীর সঙ্গে সিনেমা দেখার মুহূর্ত শেয়ার করেন। একটি ভিডিও শেয়ার করেন তিনি। সেখানে ২০০৩ সালের সিনেমা ‘এল্ফ’ দেখতে গিয়ে প্রিয়াঙ্কার মুখের ভাবভঙ্গি স্পষ্ট দেখা যাচ্ছে। ক্যাপশনে নিক লিখেছিলেন, ‘ও প্রথমবার এল্ফ দেখল।’

বিয়ের পর দিল্লিতে আয়োজিত হয় তাঁদের প্রথম বিবাহোত্তর অভ্যর্থনা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

দিল্লির পর এবার আরেকটি অভিজাত অভ্যর্থনা অনুষ্ঠিত হতে যাচ্ছে। মুম্বাইয়ে হবে সে আয়োজন। এত দিন গুঞ্জন চললেও গতকাল তা নিশ্চিত করেছেন প্রিয়াঙ্কা ও নিক। মুম্বাইয়ে অভ্যর্থনার মধ্য দিয়ে সম্ভবত শেষ হতে যাচ্ছে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিবাহের উৎসব। এতে উপস্থিত থাকবেন তাঁদের বন্ধু, পরিবারের সদস্য ও চলচ্চিত্র অঙ্গনের সহকর্মীরা।

আগামী ২০ ডিসেম্বর মুম্বাইয়ের তাজ ল্যান্ডস অ্যান্ড হোটেলে আয়োজিত হবে এ অনুষ্ঠান। রাত ৯টায় হোটেলের বলরুমে পার্টি শুরু হবে।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71