বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯
বৃহঃস্পতিবার, ১২ই বৈশাখ ১৪২৬
সর্বশেষ
 
 
নিখোঁজ প্রবীর ঘোষের ফেরার প্রতীক্ষায় পুরো পরিবার
প্রকাশ: ০৪:২০ pm ০৬-০৭-২০১৮ হালনাগাদ: ০৭:০৭ pm ০৬-০৭-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


নিখোঁজ স্বর্ণ ব্যবসায়ী প্রবীর ঘোষের সন্ধান দাবিতে বুধবার সকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে মানববন্ধনের আয়োজন করে জুয়েলারি ব্যবসায়ী ও স্বর্ণশিল্পী সমিতি। 

সেখানে অংশ নেন নিখোঁজ প্রবীর ঘোষের বাবা ভোলানাথ ঘোষ, স্ত্রী রূপা ঘোষ, বড় মেয়ে দিয়া ঘোষ ও ছোট মেয়ে ঐশী ঘোষ ছাড়াও পরিবারের অন্যান্য সদস্য, স্বর্ণ ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ এবং বিভিন্ন সামাজিক সংগঠনের নেতারা।

মানববন্ধনে প্রবীর ঘোষের স্ত্রী রূপা ঘোষ বলেন, '১৭ দিনেও পুলিশ আমার স্বামীর কোনো খোঁজ দিতে পারেনি। তার কী হয়েছে, কোথায় আছে কোনো হদিসই পুলিশ করতে পারেনি। দুই মেয়ে নিয়ে আমার দুশ্চিন্তায় রাত কাটে। আমি স্বামীর সন্ধান চাই। যদি তাকে মেরে ফেলা হয়ে থাকে, তাহলে অন্তত লাশটা চাই।'

নিখোঁজ প্রবীর ঘোষের বড় মেয়ে দিয়া ঘোষ কান্নাজড়িত কণ্ঠে বলেন, ১৭ দিন ধরে বাবা আমাদের সঙ্গে নেই। কোথায় আছে, কীভাবে আছে জানি না। বেঁচে আছে, না তাকে মেরে ফেলা হয়েছে, তাও নিশ্চিত করতে পারছে না পুলিশ। এখন আমাদের প্রতিটি রাত কাটে নির্ঘুম আর দুঃসংবাদ শোনার অপেক্ষা নিয়ে। মা ও বড় বোনকে কাঁদতে দেখে চিৎকার করে কাঁদতে শুরু করে ছোট্ট ঐশী ঘোষ। 

মানববন্ধন কর্মসূচিতে সংহতি জানিয়ে অংশ নেয় বাংলাদেশ ছাত্র-যুব ঐক্য পরিষদ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখা, কালীরবাজার স্বর্ণশিল্পী শ্রমিক ইউনিয়ন, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ, নারায়ণগঞ্জ জুয়েলারি সমিতি, নারায়ণগঞ্জ পূজা উদযাপন পরিষদসহ বেশ কয়েকটি সংগঠন। 

উল্লেখ্য, ১৮ জুন রাতে বাসা থেকে বের হওয়ার পর থেকে প্রবীর ঘোষ নিখোঁজ রয়েছেন। পরদিন ভোলানাথ ঘোষ সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। পরে ২১ জুন জিডিটি মামলা হিসেবে নেয় পুলিশ।


বিডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71