মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮
মঙ্গলবার, ৬ই অগ্রহায়ণ ১৪২৫
 
 
নিজের কাটা পায়ের মাংস রান্না করে বন্ধুদের খাওয়ালেন এক ব্যক্তি!
প্রকাশ: ০৫:২১ pm ১৬-০৬-২০১৮ হালনাগাদ: ০৫:২১ pm ১৬-০৬-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


মোটর সাইকেলে চেপে যাচ্ছিলেন মার্কিন যুক্তরাষ্ট্রের বাসিন্দা ৩৮ বছর বয়সী এক ভদ্রলোক৷ হঠাৎ ঘটে যায় দুর্ঘটনা৷ আশপাশের লোকজন তাঁকে হাসপাতালে নিয়ে যান৷ চিকিৎসকরা জানিয়ে দেন, তাঁর পায়ে গুরুতর আঘাত লেগেছে৷ আর সেখানে পচন ধরা শুরু হয়ে গিয়েছে৷ সেই কারণে তাঁর পা কেটে বাদ দিতে হবে৷ সেইমতো পাটি কেটে বাদ দেওয়া হয়৷ তবে, সেই ভদ্রলোক তাঁর কাটা যাওয়া পা নিজের কাছে রাখতে চাইলে তাঁকে অনুমতি দেওয়া হয়। কারণ সে দেশে এমন দাবি আইনসিদ্ধ।

এই ঘটনার পর তিন সপ্তাহ কেটে গিয়েছে৷ নিজের বাড়িতে নৈশভোজের আয়োজন করলেন তিনি৷ সেখানে আমন্ত্রিত ছিলেন তাঁর ১১জন বন্ধু৷ আর সেই নৈশভোজে পরিবেশন হল তাঁর সেই কাটা পায়ের মাংস দিয়ে তৈরি একটি পদ৷ একজন বাদে সবাই চেটেপুটে খেলেন নরমাংস দিয়ে তৈরি সেই খাবার৷ এই ঘটনার খবর ‘রেডিট’ নামের এক সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারী ‘ইনক্রেডিবলিশাইনিশার্ট’ এই কাজটি করেন। ‘মিরর’-এ এমন খবর প্রকাশিত হতেই চাঞ্চল্য ছড়িয়েছে৷

ওই ব্যক্তি জানিয়েছেন, তাঁর বন্ধুদের আগে থেকে জানিয়ে দেওয়া হয়েছিল সেই নৈশভোজে নরমাংস খাওয়ানো হবে৷ এ কথা জানার পর বন্ধুদের সঙ্গে নরমাংস খাওয়া নিয়ে বিস্তারিত আলোচনা হয়৷ তাঁদের এক রাঁধুনি বন্ধু পায়ের কিছুটা মাংস কেটে নেন, সারারাত তা ম্যারিনেট করে রাখেন এবং সকালে গোলমরিচ, পেঁয়াজ এবং লেবু দিয়ে ভেজে নেন। এরপর তা দিয়ে ট্যাকো তৈরি করা হয়। খাওয়ার পর জানা গেল, মানুষের মাংস অনেকটা মহিষের মাংসের মতোই খেতে। অতিথিদের মাঝে একজন বাদে বাকিরা বেশ মজা করেই তা খাওয়া শেষ করেন।

নি এম/

 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71