মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮
মঙ্গলবার, ২৭শে অগ্রহায়ণ ১৪২৫
 
 
নির্বাচনে না এলে বিএনপির নিবন্ধন বাতিল হবে: নৌমন্ত্রী
প্রকাশ: ০২:২৮ pm ১৮-০২-২০১৮ হালনাগাদ: ০২:২৮ pm ১৮-০২-২০১৮
 
ঝিনাইদহ প্রতিনিধি
 
 
 
 


নৌ পরিবহনমন্ত্রী শাহজাহান খান বলেছেন, ২০১৪ সালের নির্বাচনে না এসে ভুল করেছে বিএনপি। এখন পর্যন্ত সেই ভুলের খেসারত দিচ্ছে। তবে এবারের নির্বাচনেও যদি না আসে তাহলে তাদের নিবন্ধন বাতিল হয়ে যাবে।

শনিবার সন্ধ্যায় ঝিনাইদহে জেলা ট্রাক-কাভার্ডভ্যান ও ট্যাংক লরি শ্রমিক ইউনিয়নের নবনির্মিত ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন

তিনি বলেন, দুর্নীতি মামলায় বিএনপি নেত্রী খালেদা জিয়ার সাজা হয়েছে। এ মামলা করেছিল তত্ত্বাবধায়ক সরকার। বিচারের রায় তো সরকার দেয়নি, আদালত দিয়েছে। আদালত ঠিক করবে তার সাজা বহাল থাকবে, নাকি বাতিল হবে। বিএনপির নেতৃবৃন্দ অকারণে আওয়ামী লীগ সরকারকে দোষারোপ করছে।

মন্ত্রী বলেন, দেশ থেকে পেট্রোল বোমার রাজনীতি চিরতরে স্তব্ধ করতে পরিবহন শ্রমিকরা সহযোগিতা করেছে। সন্ত্রাস করে যারা ক্ষমতায় যেতে চেয়েছিল তাদের হাত থেকে দেশকে মুক্ত করা হয়েছে। পরিবহণ সেক্টর ছাড়া দেশের অগ্রগতির চাকা ঘুরবে না।

শাহজাহান খান বলেন, দেশে আগের চেয়ে দুর্ঘটনা ৪ ভাগ হ্রাস পেয়েছে।  দুর্ঘটনা কমাতে সরকারের নেয়া বিভিন্ন কর্মকাণ্ডের পাশাপাশি পরিবহন শ্রমিক ও সাধারণ মানুষের মধ্যে সচেতনতা সৃষ্টিই এক্ষেত্রে সহায়ক হয়েছে।

এ সময় তিনি শ্রমিকদের সাবধানে গাড়ি চালানোর উপদেশ দেন।

জেলা ট্রাক, ট্রাক্টর, কাভার্ড ভ্যান ও ট্যাংক লরি শ্রমিক ইউনিয়নের সভাপতি দাউদ হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলী, খুলনা বিভাগীয় আঞ্চলিক কমিটির সভাপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুর রহিম বকস্ দুদু প্রমুখ।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71