সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮
সোমবার, ২৬শে অগ্রহায়ণ ১৪২৫
 
 
নির্বাচনে সেনাবাহিনী পেশাদারিত্ব বজায় রাখবে: সেনাপ্রধান
প্রকাশ: ০৩:২১ pm ১৮-১১-২০১৮ হালনাগাদ: ০৩:২১ pm ১৮-১১-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


নির্বাচনে দায়িত্ব পেলে পেশাদারিত্বের সঙ্গে সেই দায়িত্ব পালনের জন্য সেনাবহিনীকে নির্দেশ দিয়েছেন সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ।

রবিবার সকালে সাভার সেনানিবাসে সিএমপিসিএন্ডএস-এর প্যারেড গ্রাউন্ডে আয়োজিত কুচকাওয়াজ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

সেনাবাহিনীর সদস্যদের উদ্দেশ্যে জেনারেল আজিজ আহমেদ বলেন,  আগামী মাসে দেশে সাধারণ নির্বাচন। সম্ভবত সেনাবাহিনীকে নিয়োগ করা হবে। আমরা অতীতেও এ দায়িত্ব পালন করেছি। আমাদের আভিজ্ঞতার আলোকে সেই দায়িত্ব সুষ্ঠুভাবে পালন করে, একটি শান্তিপূর্ণ নির্বাচন আনুষ্ঠান সংগঠিত হওয়ার লক্ষ্যে কাজ করবো এবং সেনাপ্রধান হিসেবে আপনাদের প্রতি আমার সেই নির্দেশ-ই থাকবে।'

জেনারেল আজিজ আহমেদ বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ়প্রত্যয়, দূরদর্শিতা ও সঠিক দিকনির্দেশনার কারণে বাংলাদেশ আজ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের মর্যাদায় উন্নীত হয়েছে। যে কারণে দেশের গণ্ডি ছাড়িয়ে বিদেশেও বুক ফুলিয়ে আমরা পরিচয় দিতে পারি যে আমরা উন্নয়নশীল জাতিরাষ্ট্রের সদস্য।’

অনুষ্ঠানে সেনাপ্রধান রেজিমেন্টাল কালার প্রাপ্তির সম্মান অর্জন করায় 'এডহক ১১ বীর' এর সব সদস্যকে অভিনন্দন জানানো হয়। পতাকার মর্যাদা রক্ষার জন্য যে কোনও ত্যাগ স্বীকারে সব সময় প্রস্তুত থাকতে সেনা সদস্যদের প্রতি আহ্বান জানান জেনারেল আজিজ আহমেদ। 

অনুষ্ঠানে সেনাবাহিনীর উর্ধ্বতন সামরিক কর্মকর্তারা এবং সাভার সেনানিবাসের অফিসার, জেসিও ও বিভিন্ন পদবীর সৈনিকরা উপস্থিত ছিলেন। 

নি এম/ 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71