মঙ্গলবার, ২১ মে ২০১৯
মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ ১৪২৬
 
 
নীলফামারী সদর ও জলঢাকার চেয়ারম্যান পদে ভোটগ্রহণ অনিশ্চিত
প্রকাশ: ১০:৩৭ am ০৯-০৩-২০১৯ হালনাগাদ: ১০:৩৭ am ০৯-০৩-২০১৯
 
নীলফামারী প্রতিনিধি 
 
 
 
 


নীলফামারী সদর উপজেলা ও জলঢাকা উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে ভোট গ্রহণ এখন অনিশ্চিত। আইনী জটিলতার কারণে এমন সমস্যার সৃষ্টি হয়েছে।

নীলফামারী সদর উপজেলা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা আজহারুল ইসলাম জানান, সদর উপজেলা নির্বাচনে মনোনয়নপত্র বাছাইয়ে স্বতন্ত্র প্রার্থী সাদিক হোসেন নয়নের মনোনয়নপত্র বাতিল হয়। উচ্চ আদালতের মাধ্যমে প্রার্থীতা ফিরে পায়। এ সময় প্রতিদ্বন্দী আওয়ামী লীগের প্রার্থী সাহিদ আহমেদ আদালতে সাদিক হোসেন নয়নের প্রার্থীতার বিষয়ে লিভ টু আপীল করায় আগামী ১ এপ্রিল পর্যন্ত স্থগিত করে আদালত। 

তিনি আরো বলেন, মহামান্য আদালতের এ আদেশগুলো উল্লেখ করে নির্দেশনা চেয়ে নির্বাচন কমিশনে একটি পত্র প্রেরণ করেছি। নির্বাচন কমিশনের সাথে আমাদের টেলিফোনে কথা হয়েছে। নির্বাচন কমিশন লিখিত ভাবে আমাদেরকে নির্দেশনা প্রদান করতে চেয়েছেন। নির্দেশনা পেলে নির্বাচন হবে কি হবে না তা সঠিক ভাবে আপনাদেরকে জানাতে পারবো।

অপরদিকে, জলঢাকা উপজেলা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ফজলুল করিম জানান, আইনী জটিলতার কারণে নীলফামারীর জলঢাকা উপজেলা নির্বাচনে মনোনয়নপত্র বাছাইয়ে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আব্দুল ওয়াহেদ বাহাদুর মনোনয়নপত্র বাতিল হয়। উচ্চ আদালতের মাধ্যমে প্রার্থীতা ফিরে পায়। এ সময় প্রতিদ্বন্দী আওয়ামী লীগের প্রার্থী আনছার আলী মিন্টু আদালতে লিভ টু আপিল করায় আগামী ৬ সপ্তাহের জন্য স্থগিত করে আদালত। আদালতের নির্দেশ অনুযায়ী আমরা পদক্ষেপ গ্রহণ করবো।

উল্লেখ্য যে, আগামী ১০ মার্চ অনুষ্ঠিত নির্বাচনে প্রার্থীদের প্রচার-প্রচারণা শেষ হয়েছে গত রাত থেকে।

নি এম/মোমেন

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71