শনিবার, ২০ এপ্রিল ২০১৯
শনিবার, ৭ই বৈশাখ ১৪২৬
সর্বশেষ
 
 
নেত্রকোনায় কাভার্ডভ্যানের ধাক্কায় মন্দিরের সেবায়েত নিহত
প্রকাশ: ০২:১৫ pm ১১-১১-২০১৭ হালনাগাদ: ০২:১৫ pm ১১-১১-২০১৭
 
নেত্রকোনা প্রতিনিধি:
 
 
 
 


নেত্রকোনার বারহাট্টা উপজেলা সদরের ডাকবাংলো এলাকায় প্রাণ কোম্পানির কাভার্ড ভ্যানের ধাক্কার এক মোটরসাইকেল আরোহী নিহত ও অপর একজন গুরুতর আহত হয়েছেন। নিহতের নাম খোকন দাস ব্রহ্মচারী (২৬)। তার বাড়ি কক্সবাজারের মহেশখালীতে।

অপরদিকে আহত ব্যক্তির নাম চৈতন্য দাস ব্রহ্মচারী (৩০)। তারা দু’জনই নেত্রকোনা শহরের সাতপাই এলাকায় ইসকন পরিচালিত শ্রী শ্রী জগন্নাথ বল্লভ মন্দিরের সেবায়েত। চৈতন্য দাস ব্রহ্মচারীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনার প্রেক্ষিতে মৌলভী বাজারের শ্রীমঙ্গঁল উপজেলার সাগরদীঘি সড়ক গ্রামের বিঞ্চু চন্দ্র দেবের ছেলে প্রাণ কোম্পানীর কাভার্ডভ্যান চালক বিধান দেবকে (২৮) আটক করে বৃহস্পতিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার রাতে খোকন ও চৈতন্য মোহনগঞ্জ থেকে মোটরসাইকেলে নেত্রকোনা যাচ্ছিলেন। তারা বারহাট্টার উপজেলা সদরের ডাকবাংলোর কাছে পৌঁছালে পেছেন থেকে প্রাণ কোম্পানির একটি কাভার্ডভ্যান তাদের ধাক্কা দেয়। এতে তারা দুইজনই গুরুতর আহত হন। তাৎক্ষণিকভাবে পথচারীরা তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি দেখে তাদের উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত ১০টার দিকে খোকন মারা যায়।

ঘটনার সত্যতা স্বীকার করে বারহাট্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ্ উদ্দিন আহমেদ জানান, এ ঘটনায় দুর্ঘটনা জনিত মৃত্যুর মামলা দিয়ে কাভার্ডভ্যান চালক বিধান দেবকে বৃহস্পতিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

আরডি/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71