মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০
মঙ্গলবার, ২৭শে শ্রাবণ ১৪২৭
সর্বশেষ
 
 
নেত্রকোনায় সিসি ক্যামেরার সংযোগ কেটে মন্দিরে চুরি!
প্রকাশ: ১০:৫৩ pm ২৬-০৬-২০২০ হালনাগাদ: ১০:৫৩ pm ২৬-০৬-২০২০
 
নেত্রকোনা প্রতিনিধি
 
 
 
 


মন্দিরের সিসি ক্যামেরার সংযোগ কেটে দিয়ে এক দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। 

গত শনিবার (২০ জুন) দিবাগত ভোর রাতে কোন এক সময় মন্দিরের ভেতরে দেবীর স্বর্ণালঙ্কারসহ তিনটি প্রণামী বাক্স ভেঙে অর্থ চুরি করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। 

নেত্রকোনার দুর্গাপুর উপজেলার পৌরশহরে কালিবাড়ি মন্দিরে এ ঘটনা ঘটে। নগদ অর্থসহ স্বর্ণালঙ্কার দেড় লক্ষাধিক টাকার সমপরিমাণ চুরি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন মন্দির কর্তৃপক্ষ। 

রবিবার ভোরে পুরোহিত গৌতম চক্রবর্তী পূজা আর্চনার জন্য গেলে মন্দিরে এ ঘটনা দেখতে পান। তিনি জানান, মন্দিরে প্রতিদিন সকাল ও রাতের বেলায় পূজা করা হয়। শনিবার রাতে পূজা করে বাড়িতে চলে যায়। রবিবার সকালে পূজা আর্চনার জন্য এসে মন্দিরে চুরির ঘটনা দেখতে পান।

কালীবাড়ি মন্দির কমিটির সভাপতি রঞ্জিত সেন জানান, চুরির ঘটনা জানার পর মন্দিরে এসে দেখি দেবীর স্বর্ণ ও রূপার গহনা নেই এবং মন্দিরে স্থাপিত তিনটি প্রণামীর বাক্স ভেঙে কে বা কাহারা নিয়ে গেছে। এতে টাকাসহ স্বর্ণালঙ্কার বাবদ প্রায় দেড় লক্ষাধিক টাকার মূল্যমানের জিনিসপত্র নিয়ে গেছে। ঘটনাটি পুলিশকে জানানো হয়েছে।

এ ব্যাপারে দুর্গাপুর সার্কেলের সহকারি পুলিশ সুপার (এএসপি) শারমিন নেলী জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ধারণা করা হচ্ছে, দেয়াল টপকিয়ে দুর্বৃত্তরা এসেছে। তারা দুই সিসি ক্যামেরার একটির তার কেটে দিয়েছে। সিসি ক্যামরার ফুটেজ সংগ্রহ করা হচ্ছে। অভিযোগের ভিত্তিতে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71