মঙ্গলবার, ২৫ জুন ২০১৯
মঙ্গলবার, ১১ই আষাঢ় ১৪২৬
 
 
নৌবাহিনীতে বোমা হামলার পলাতক জঙ্গি গ্রেফতার
প্রকাশ: ০২:০৩ pm ৩০-১০-২০১৭ হালনাগাদ: ০২:০৩ pm ৩০-১০-২০১৭
 
চট্রগ্রাম প্রতিনিধি
 
 
 
 


চট্টগ্রামে নৌবাহিনীর ঈশা খাঁ ঘাঁটির মসিজদে বোমা হামলার চার্জশিটভুক্ত পলাতক জঙ্গি বাবলু রহমানকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। বাবলু রহমান সাতক্ষীরা জেলার তালা উপজেলার বারইখালী গ্রামের মো. আব্দুল গফ্ফার সর্দারের ছেলে।

সোমবার সকালে ঝিনাইদহ  শহরের আরাপপুর বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত বাবলু রহমান নব্য জেএমবি সরওয়ার তামিম গ্রুপের সদস্য বলে জানিয়েছে র‌্যাব।

ঝিনাইদহ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার মেজর মনির আহমেদ এ ঘটনা নিশ্চিত করে জানান, "২০১৫ সালের ১৮ ডিসেম্বর চট্টগ্রামে নৌবাহিনীর ঈশা খাঁ ঘাঁটির দু’টি মসজিদে বোমা হামলার ঘটনায় নৌবাহিনীর কর্মকর্তাসহ ২৪ জন মুসল্লি আহত হয়। এ ঘটনায় ইপিজেড থানায় সন্ত্রাসবিরোধী ও বিস্ফোরক আইনে ৫ জনকে আসামি করে মামলা দায়ের করে। "

তিনি আরও বলেন, "দীর্ঘ তদন্ত শেষে গত ১৫ অক্টোবর তদন্তকারী কর্মকর্তা উসমান গণি আদালতে চার্জশিট দাখিল করেন। এ মামলার আসামি মান্নান, রমজান ও গাফফার ইতোমধ্যেই কারাগারে রয়েছেন। পলাতক ছিলেন বাবলু ও সাখাওয়াত। আজ সকালে বাবলুকে আটক করতে সক্ষম হয়েছে র‍্যাব। এই মামলার আরেক পলাতক আসামি সাখাওয়াতকে খুব শীঘ্রই গ্রেফতার করা হবে।

প্রচ

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71