মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯
মঙ্গলবার, ৮ই শ্রাবণ ১৪২৬
 
 
নড়াইলে ঐক্যফ্রন্ট প্রার্থীর অফিস ভাংচুর 
প্রকাশ: ১২:০৭ pm ১২-১২-২০১৮ হালনাগাদ: ১২:০৭ pm ১২-১২-২০১৮
 
নড়াইল প্রতিনিধি 
 
 
 
 


নড়াইল ২ আসনে ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী ডঃ ফরিদুজ্জামান ফরহাদের  লোহাগড়া কেন্দ্রীয় নির্বাচনী কার্যালয় ভাংচুর ও কর্মীসভা পন্ড হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) বিকালে লোহাগড়া বাজারের শীতলা মার্কেটের ২য় তলায় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী ডঃ ফরিদুজ্জামান ফরহাদের (ধানের শীষ) প্রতীকের কেন্দ্রীয় নির্বাচনী কার্যালয় ভাংচুর ও উক্ত সময়ে তার পূর্ব নির্ধারিত কর্মীসভা পন্ড হয়েছে বলে তিনি তার বাড়িতে এক সংবাদ সম্মেলনে জানান। 

ফরিদুজ্জামামান আরো জানান,‘উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রাশেদুলের নেতৃত্বে ২০/২৫ জন যুবক লাঠি-সোটা নিয়ে অতর্কিতে আমার নির্বাচনী কার্যালয়ে হামলা চালায়’। এসময় তারা সন্ত্রাসী কায়দায় অফিসের চেয়ার., টেবিল,ফ্যান ও টেলিভিশন ভাংচুর করে এবং অফিসে টানানো ব্যানার ছিড়ে ফেলে। তিনি এ বিষয়টি জেলা রিটার্নিং অফিসার, পুলিশ সুপার এবং লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে মৌখিকভাবে জানিয়েছেন বলেও জানান।
 
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির আহবায়ক জি এম নজরুল ইসলাম, আকরামুজ্জামান মিলু , জাহিদুল ইসলাম রিকাত, বিএনপি নেতা টিপু সুলতান, কাজি সুলতানুজ্জামান সেলিম, মনির হোসেন ,যুবদল নেতা মাহমুদ প্রমুখ। 

এ ব্যাপারে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রবীর বিশ্বাস জানান , পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এখনও কেউ লিখিত কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নি এম/রুপক 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71