মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮
মঙ্গলবার, ১০ই আশ্বিন ১৪২৫
 
 
নড়াইলে চিত্রশিল্পী দুলাল সাহার ৪র্থ মৃত্যুবার্ষিকী পালিত
প্রকাশ: ০৭:২২ pm ০৮-০৫-২০১৮ হালনাগাদ: ০৭:২২ pm ০৮-০৫-২০১৮
 
নড়াইল প্রতিনিধি:
 
 
 
 


নড়াইল জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের উদ্যোগে সোমবার সকাল সাড়ে ৭টায় প্রয়াত চিত্রশিল্পী দুলাল সাহার স্মরণে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ চত্বর সুলতান মঞ্চ হতে এক শোক র‌্যালি বের হয়। র‌্যালিটি রূপগঞ্জ বাজার প্রদক্ষিণ শেষে কুড়িগ্রামস্থ শিল্পীর সমাধিস্থলে গিয়ে শেষ হয়।

এ সময় সম্মিলিত সাংস্কৃতিক জোটের নেতৃবৃন্দ, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠন, ব্যক্তি, শিল্পীর ভক্ত ও অনুসারীরা শিল্পীর সমাধিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন এবং শিল্পীর আত্মার শান্তি কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়।

এ সময় শিল্পীর আত্মার শান্তি কামনা করে বক্তব্য রাখেন, চিত্রশিল্পী দুলালের ঘনিষ্টজন মো: সারজান মোল্যা, সম্মিলিত সাংস্কৃতিক জোটের নেতা প্রভাষক মাহাবুবুর রহমান লিটু, সহকারি অধ্যাপক শামীমুল ইসলাম টুলু, সৈয়দ ওসমান, মুন্সি আসাদুর রহমান, নড়াইল কণ্ঠ সম্পাদক কাজী হাফিজুর রহমান প্রমুখ।

বক্তারা বলেন, প্রয়াত চিত্রশিল্পী দুলাল সাহার সকল শিল্পকর্ম দ্রুত সংরক্ষণ এবং একই সাথে তাঁর সমাধি পাকা নির্মাণ সম্পর্কে সম্মিলিত সাংস্কৃতিক জোটসহ অন্যান্য সমমনা মানুষদের উদ্যোগ নেওয়ার আহবান করা হয়।

পরে শিশুস্বর্গে শতাধিক শিশুদের অংশগ্রহণে উন্মুক্ত চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। চিত্রাংকন প্রতিযোগিতা শেষে প্রভাষক মাহাবুবুর রহমান লিটু সভাপতিত্বে বিজয়ী শিশুদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। 

বিডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71