শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮
শুক্রবার, ৬ই আশ্বিন ১৪২৫
 
 
নড়াইলে প্রবাসীর স্ত্রীকে হত্যা
প্রকাশ: ১০:০৪ pm ১২-০৬-২০১৮ হালনাগাদ: ১০:০৪ pm ১২-০৬-২০১৮
 
নড়াইল প্রতিনিধি:
 
 
 
 


নড়াইলের লোহাগড়ায় প্রবাসীর স্ত্রীকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে প্রেরণ করেছে। নিহত রুমকি বেগম লোহাগড়া শহরের নজরুল শেখের মেয়ে। ঘটনার পর পরই অভিযুক্ত স্বামী আমিনুল ইসলাম সহ পরিবারের লোকজন পলাতক রয়েছে। 

ব্যবসায়ী নজরুল শেখ অভিযোগ করে বলেন, ২০১২ সালে উপজেলার মহিষাপাড়া গ্রামের আঃ রশিদের ছেলে ও দক্ষিণ আফ্রিকা প্রবাসী আমিনুল ইসলাম (৩৫) এর সাথে লোহাগড়ার মদিনাপাড়ার নজরুল শেখের মেয়ে রুমকি (২৬) এর বিয়ে হয়। বিয়ের পর রুমকির একটি পুত্র সন্তান জন্ম গ্রহন করে। বেশ ভালই চলছিল তাদের সংসার। সম্প্রতি আমিনুল ইসলাম আফ্রিকা থেকে দেশে ফিরে আসেন। 

দেশে ফিরে আমিনুল ইসলাম মাদক সেবনসহ নানা অপরাধে জড়িয়ে পড়ে বলে রুমকির বাবার অভিযোগ। এ নিয়ে আমিনুল ও রুমকির মধ্যে দাম্পত্য কলহ চরমে ওঠে। এসব বিষয় নিয়ে রুমকি প্রতিবাদ করলে স্বামী আমিনুল তাকে প্রায়শই শারিরীক নির্যাতন করে আসছিল। এর জের ধরে সোমবার সন্ধ্যায় আমিনুল কৌশলে রুমকিকে শ্বাসরোধ করে হত্যা করে ঘরের সিলিং ফ্যানের সাথে ঝুলিয়ে রেখে রুমকি আত্মহত্যা করেছে বলে প্রচার করে। খবর পেয়ে সোমবার রাতেই লোহাগড়া থানা পুলিশ রুমকির লাশ উদ্ধার করে এবং ময়না তদন্তের জন্য মঙ্গলবার সকালে নড়াইল সদর হাসপাতালে প্রেরণ করে।

এ ঘটনায় লোহাগড়া থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত আমিনুলকে পাওয়া না গেলেও তার বড় ভাই ব্যবসায়ী কচি মোবাইল ফোনে জানান, রুমকিকে হত্যা করা হয়নি, সে আত্মহত্যা করেছে। 

এ ব্যাপারে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম গণমাধ্যম কর্মীদের জানান, ময়না তদন্তের রিপোর্ট পেলে রুমকি হত্যার রহস্য জানা যাবে।   

আরএম/বিডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71