মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯
মঙ্গলবার, ৮ই শ্রাবণ ১৪২৬
 
 
নড়াইলে বীরোচিত সংবর্ধনা দেওয়া হবে মাশরাফিকে
প্রকাশ: ০৮:১৬ am ২৯-০৩-২০১৫ হালনাগাদ: ০৮:১৬ am ২৯-০৩-২০১৫
 
 
 


ঘোড়ার গাড়ী, গরুর গাড়ী, মোটর শোভাযাত্রা, প্রাইভেটকার, মাইক্রোবাস, তোরণ নির্মানসহ নানা আয়োজন। আর এসব আয়োজনই থাকছে বিশ্বকাপে বাংলাদেশের অধিনায়কত্ব করা মাশরাফি বিন মুর্তজার জন্য। মাশরাফি তার জন্মস্থান নড়াইলে আসছেন বিশ্বকাপ ক্রিকেট শেষে। বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফির উপলক্ষ্যেই বীরোচিত সংবর্ধনার জন্য নড়াইলবাসীর এতসব আয়োজন।
বাংলাদেশ দলের অধিনায়ক নড়াইল এক্সপ্রেস খ্যাত মাশরাফি বিন মুর্তজাকে বরণ করে নিতে নড়াইলবাসী জমকালো অনুষ্ঠানের আয়োজন করতে যাচ্ছে। তারিখ নির্দিষ্ট না হলেও সকল প্রস্তুতি আগে থেকে সেড়ে নেওয়া হচ্ছে বলে সংশ্লিষ্ঠ সূত্রমতে জানা গেছে। মাশরাফি হেলিকপ্টারযোগে নড়াইলে পৌঁছানোর পর তার বাড়ি সংলগ্ন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে হাজার হাজার ক্রিকেট ভক্তদের উপস্থিতিতে সংবর্ধনা দেওয়া হবে। সেই সাথে মাশরাফির গর্বিত পিতা গোলাম মুর্তজা স্বপন এবং রতœগর্ভা মা হামিদা বেগম বলাকাকেও সংবর্ধনা দেওয়ার আয়োজন করা হচ্ছে।
শনিবার বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় আসন্ন এই সংবর্ধনা অনুষ্ঠান উপলক্ষ্যে এক প্রস্তুতিমুলক সভায় এসব সিদ্ধান্ত গ্রহণ করা হয়। জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি ও পুলিশ সুপার সরদার রকিবুল ইসলামের সভাপতিত্বে সভায় জেলা পরিষদের প্রশাসক অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাবেক সাংসদ সাঈফ হাফিজুর রহমান খোকন, মাশরাফির পিতা গোলাম মুর্তজা স্বপন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, অতিরিক্ত জেলা প্রশাসক আনন্দ কুমার বিশ্বাস সহ সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71