মঙ্গলবার, ২১ আগস্ট ২০১৮
মঙ্গলবার, ৬ই ভাদ্র ১৪২৫
 
 
নড়াইলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১
প্রকাশ: ০২:১৭ pm ২৮-০৫-২০১৮ হালনাগাদ: ০২:১৭ pm ২৮-০৫-২০১৮
 
নড়াইল প্রতিনিধি:
 
 
 
 


নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম এর সঠিক দিক-নির্দেশনায় পুলিশ বাহিনী অক্লান্ত পরিশ্রম করে জেলা থেকে প্রচুর পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করতে সক্ষম হয়েছে। এর সাথে তাল মিলিয়ে নড়াইল জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ও মাদক দমনে অগ্রণী ভূমিকা পালন করে চলেছে। 

তারই ধারাবাহিকতায় নড়াইল টেকনিক্যাল স্কুল ও কলেজের সামনে থেকে ১০০ গ্রাম গাঁজাসহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের বিশেষ অভিযান দল। 

রবিবার রাত ১০টার দিকে বিক্রয়ের উদ্দেশ্যে গাঁজা বহনকালে গ্রেফতারকৃত আসামি মোঃ বিপুল শেখ (৩০) নিজে গাঁজা সেবন করে এবং বিক্রয় করে। ইতোপূর্বে তার বিরুদ্ধে একই অপরাধে মামলা দায়ের করা হয় এবং মাসখানেক পূর্বে সে জামিনে মুক্ত হয়ে পুনরায় গাঁজার ব্যবসায় নেমেছে বলে নড়াইল জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় সূত্রে জানা গেছে। 

গ্রেফতারকৃত আসামি নড়াইলের রাধানগর গ্রামের আলী শেখের পুত্র। এ বিষয়ে নড়াইল সদর থানায় একটি নিয়মিত মামলা দায়ের হয়েছে বলে নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন প্রতিবেদককে নিশ্চিত করেছেন। 

নড়াইলে কর্মরত জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণের পরিদর্শক জানান, খুচরা বিক্রেতারাও এখন আর দৃশ্যমানভাবে ব্যবসা করছে না। অনেক ক্ষেত্রে চিহ্নিত আসামির কাছে আলামত না পাওয়ায় তাদের বিরুদ্ধে ব্যবস্থাও নেয়া যাচ্ছে না। তাছাড়া মাদক অপরাধে গ্রেফতারকৃত আসামিদের জামিনে মুক্ত হবার পর পুনরায় ব্যবসায় নেমে পড়ার বিষয়টি আমাদের ভাবাচ্ছে। আমরা এ বিষয়ে নজরদারিতে আছি। রাত-বিরাতে মাদকের আস্তানাগুলোতে নিয়মিত ও গোপন অভিযান পরিচালনা করছি। নড়াইলে বিগত বছরের তুলনায় মাদকের অপব্যবহারের হার বহুলাংশে কমেছে বলেও এ কর্মকর্তারা মনে করেন। 

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম এর নেতৃত্বে বেশ কিছুদিন যাবৎ সকল উপ-বাহিনীর সাঁড়াশি অভিযানের ফলে এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের নিয়মিত মধ্যরাতের অভিযানের ফলে বড় বড় মাদক ব্যবসায়ীরা প্রায় সকলেই নড়াইল ছাড়া। পুরনো খুচরা মাদক ব্যবসায়ীরা জামিনে মুক্তি পাবার পর লোকাল বাসে এবং ইজিবাইকে মাদক পরিবহন করছে এবং আবারো মাদক ব্যবসায় ফিরে আসছে বলে জানা গেছে। তবে এ সকল ভ্রাম্যমান মাদক ব্যবসায়ীদের চিহ্নিতপূর্বক তাদেরকে দ্রুত আইনের আওতায় আনা হবে বলে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম জানিয়েছেন। এছাড়াও এ সকল ভাসমান মাদকব্যবসায়ীদের সম্পর্কে তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতার জন্য নড়াইলবাসীকে আহ্বানও জানান তিনি। 

ইউআর/বিডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71