শুক্রবার, ২০ জুলাই ২০১৮
শুক্রবার, ৫ই শ্রাবণ ১৪২৫
 
 
পদ্মাবতের আয় তিন দিনে ৫৬ কোটি রুপি
প্রকাশ: ১১:২১ pm ২৭-০১-২০১৮ হালনাগাদ: ১১:২১ pm ২৭-০১-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


অনেক কাঠ খড় পুড়িয়ে গত ২৫ জানুয়ারি ভারতসহ সারা বিশ্বে মুক্তি পেয়েছে সঞ্জয় লীলা বানশালী পরিচালিত 'পদ্মাবত' । মুক্তির প্রথম দিনই ছবিটি আয় করেছে ১৯ কোটি রুপি, যা তার অন্য সিনেমার চেয়ে বেশি। দ্বিতীয় দিন শেষে ছবিটির আয় হয়েছে ৩২ কোটি রুপি। এছাড়া বুধবারে বিশেষ প্রদির্শনী থেকে ছবিটি আয় করেছে ৫ কোটি রুপি। তিনদিনে ছবিটির আয় ৫৬ কোটি রুপি। 

এদিকে সুপ্রিম কোর্টের নিষেধাজ্ঞা তুলে নেওয়ার পরও রাজস্থান, গুজরাট ও মধ্য প্রদেশের মতো ভারতের কয়েকটি রাজ্যে ছবিটি মুক্তি পায়নি।   

ছবি মুক্তির প্রথম দিনে বিভিন্ন এলাকায় গণ্ডগোলের পরও পদ্মাবতের আয় চলচ্চিত্র ব্যবসায়ীদের আশা জাগাচ্ছে।  

রাজপুতানার ইতিহাস বলে, দিল্লির শাসক আলাউদ্দিন খিলজির কবল থেকে রক্ষা পেতে রানী পদ্মিনী ১৬ হাজার নারীকে নিয়ে চিতায় ঝাঁপ দিয়েছিলেন। কিন্তু পদ্মাবত সিনেমায় তার সেই মর্যাদা ও আত্মত্যাগকে খাটো করা হয়েছে বলে অভিযোগ তুলেছে কর্ণি সেনারা। খিলজির সঙ্গে পদ্মিনীর মুখোমুখি কখনও দেখা না হলেও চলচ্চিত্রের গল্পে তাদের মধ্যে একটি স্বপ্নদৃশ্য রাখা হয়েছে। কর্ণিদের আপত্তি ওই দৃশ্য নিয়েও। 

‘পদ্মাবত’-এ প্রধান চরিত্রে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন। এতে তার সহশিল্পী হলেন রণবীর সিং ও শহিদ কাপুর। চলচ্চিত্র ব্যবসায়ীরা বলছেন, এখনও অনেকে সিনেমা হলে গিয়ে ছবিটি দেখতে ভয় পাচ্ছেন। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

নি এম/ 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71