রবিবার, ২৪ জুন ২০১৮
রবিবার, ১০ই আষাঢ় ১৪২৫
 
 
পবিত্র উমরাহ পালনের পর মদীনায় মুশফিক
প্রকাশ: ০৯:৪৩ am ০৮-০৫-২০১৮ হালনাগাদ: ০৯:৪৩ am ০৮-০৫-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


পবিত্র উমরাহ পালনের পর বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম সেরা ব্যাটসম্যান মুশফিকুর রহিম এখন মদীনা মুনাওয়ারায় অবস্থান করছেন। 

সোমবার তিনি বিশ্বনবীর (স) স্মৃতিবিজড়িত ঐতিহাসিক মসজিদে নববীর সামনে অবস্থানরত একটি ছবিসহ ফেসবুকে পোস্ট দেন। এ সময় তিনি পাঞ্জাবি-টুপি পরে ছিলেন।

এদিকে, ফেসবুকে মুশফিকুর রহিমের এ ছবিটি এরইমধ্যে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। প্রথম ১৭ ঘণ্টায় ৪৯ হাজার মানুষ লাইক দিয়ে মুশফিককে শুভ কামনা জানিয়েছেন। এছাড়াও ওই ছবিটিতে ছয় শতাধিক মানুষ নানা প্রতিক্রিয়া ব্যক্ত করেন। পাশাপাশি ছবিটি শেয়ার করেছেন চার শতাধিক মানুষ।

প্রসঙ্গত, গত ফেব্রুয়ারিতে মুশফিকুর রহিম বাবা হয়েছেন। প্রথম সন্তানের বাবা হয়ে যারপরনাই আনন্দিত দেশের জনপ্রিয় এ ক্রিকেট তারকা। শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টের ব্যস্ত শিডিউলের কারণে পুত্রসন্তান জন্ম নেওয়ার সময় স্ত্রীর পাশে থাকতে পারেননি মুশফিক।

জন্মের সময় সন্তানের পাশে থাকতে না পারলেও এবার সন্তানকে নিয়ে ওমরাহ হজ পালন করতে সৌদি আরবের মক্কা শরীফ যান মুশফিক।

গত ৩ মে পবিত্র উমরাহ হজ করার আনুষ্ঠানিক পোশাকে মক্কা শরিফের সামনে ছেলেকে কোলে নিয়ে ছবি পোস্ট করেন তিনি।

জাতীয় দলের ক্রিকেটাররা বর্তমানে ছুটিতে আছেন। আসছে জুন মাসে আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ অনুষ্ঠিত হবে। আর এই জন্য কিছুদিনের মধ্যেই শুরু হবে প্রস্তুতিক্যাম্প। তার আগেই ছেলেকে নিয়ে পবিত্র ওমরাহ পালন করলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71