শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮
শুক্রবার, ৬ই আশ্বিন ১৪২৫
 
 
পরিবারের সামনে দুই বোনকে ধর্ষণ: পাঁচজনের যাবজ্জীবন
প্রকাশ: ০৮:৪০ pm ২০-০৮-২০১৭ হালনাগাদ: ০৮:৪০ pm ২০-০৮-২০১৭
 
 
 


সিলেটের বিয়ানীবাজারে পরিবারের সামনে দুই বোনকে ধর্ষণের মামলায় পাঁচজনকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের প্রত্যেককে এক লাখ টাকা করে জরিমানা করা হয়েছে। এ ছাড়া একজনকে খালাস দেয়া হয়েছে।

রোববার (২০ আগস্ট) দুপুরে সিলেট অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক এ এম জুলফিকার হায়াত এ রায় ঘোষণা করেন। জরিমানার পাঁচ লাখ টাকা দুই বোনকে দেয়ার নির্দেশ দিয়েছেন বিচারক।

সিলেট শিশু আদালতের অতিরিক্ত কৌঁসুলি (এপিপি) ফখরুল ইসলাম এসব তথ্য জানিয়েছেন। তিনি জানান, রায় ঘোষণার সময় ছয় আসামির মধ্যে পাঁচজন আদালতে উপস্থিত ছিলেন।

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিরা হলেন, কানাইঘাট উপজেলার বড়দেশ গ্রামের সৈয়দুর রহমান সাইফুল, মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার কটিয়া গ্রামের সেলিম আহমদ, বিয়ানীবাজার উপজেলার জালালপুর গ্রামের জয়নুল ইসলাম এবং তার বড় ভাই নজরুল ইসলাম ও কালাম আহমদ।

মামলার নথি থেকে জানা গেছে, ২০১৪ সালের ২৪ মে রাতে সিঁধ কেটে ঘরে ঢুকে পরিবারের লোকজনকে বেঁধে রেখে দুই বোনকে ধর্ষণ করে আসামিরা। এ ঘটনায় পাঁচজনের বিরুদ্ধে বিয়ানীবাজার থানায় অভিযোগ করেন তাদের বাবা। তদন্ত শেষে ওই বছরের ১২ অক্টোবর ছয়জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেয় পুলিশ। ১২ জনের সাক্ষ্যগ্রহণ, জেরা ও যুক্তিতর্ক শেষে রোববার রায় ঘোষণা করেন আদালত।

ধর্ষণের শিকার দুই বোন ওই বছর এসএসসি পরীক্ষা দিয়ে উর্ত্তীণ হয়েছিলেন।

আ এম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71