মঙ্গলবার, ২১ মে ২০১৯
মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ ১৪২৬
 
 
নড়াইলের  ইউপি চেয়ারম্যান পলাশ হত্যা মামলার আসামীদের ফাঁসির দাবীতে বিক্ষোভ মিছিল
প্রকাশ: ০৮:২২ pm ২৬-০৯-২০১৮ হালনাগাদ: ০৮:২২ pm ২৬-০৯-২০১৮
 
নড়াইল প্রতিনিধি
 
 
 
 


নড়াইলের লোহাগড়া উপজেলার ৮নং দিঘলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক লতিফুর রহমান পলাশ হত্যা মামলার আসামীদের বিরুদ্ধে দ্রুত চার্জশীট প্রদান ও ফাঁসির দাবীতে বিক্ষোভ মিছিল, মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে । 

বুধবার দুপুরে লোহাগড়া উপজেলা পরিষদের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে বিভিন্ন শ্রেণি-পেশার সহরাধিক মানুষ অংশগ্রহন করেন। 

মানববন্ধন শেষে একই স্থানে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন নড়াইল- ২ আসনের সংসদ সদস্য শেখ হাফিজুর রহমান, মামলার বাদী ও জেলা পরিষদের সদস্য মুক্তিযোদ্ধা সাইফুর রহমান হিলু, নিহত পলাশের স্ত্রী ও দিঘলিয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান নীনা ইয়াসমিন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সরদার আব্দুল হাই, আবুল কালাম আজাদ, মনিউর রহমান জিকু, কাউন্সিলর গিয়াস উদ্দিন ভূইয়া, সমির বিশ্বাস, মমতাজ বেগম প্রমুখ ।

সমাবেশে বক্তারা বলেন, চলতি বছরের ১৫ ফেব্রুয়ারী প্রকাশ্যে উপজেলা পরিষদ চত্বরে দিঘলিয়া ইউপির চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক লতিফুর রহমান পলাশকে সন্ত্রাসীরা কুপিয়ে ও গুলি করে হত্যা করে। এ ঘটনায়  নিহতের বড় ভাই মুক্তিযোদ্ধা সাইফুর রহমান হিলু বাদী হয়ে ১৫ জনকে আসামী করে লোহাগড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। হত্যাকান্ডের পর সাড়ে সাত মাস অতিবাহিত হলেও মামলার এজাহারভুক্ত আসামীদের নামে পুলিশ এখনো চার্জশীট প্রদান না করায় বক্তারা ক্ষোভ প্রকাশ করে বলেন, চাঞ্চল্যকর এ মামলার তদন্ত নিয়ে গড়িমসি করলে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে। সমাবেশ শেষে পলাশ হত্যাকারীদের ফাঁসির দাবীতে একটি বিরাট বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা পরিষদের সামনে এসে শেষ হয়। 

পরে  একই দাবীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মামলার বাদী ও জেলা পরিষদের সদস্য মুক্তিযোদ্ধা সাইফুর রহমান হিলু। 
 
নি এম/রূপক 

 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71