রবিবার, ১৮ নভেম্বর ২০১৮
রবিবার, ৪ঠা অগ্রহায়ণ ১৪২৫
 
 
পল্লী বিদ্যুতের ভূতুরে বিল : দিশেহারা গ্রাহকরা
প্রকাশ: ০৭:৩৮ pm ৩০-০৮-২০১৭ হালনাগাদ: ০৭:৩৮ pm ৩০-০৮-২০১৭
 
রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি :
 
 
 
 


ঝালকাঠির রাজাপুরে পল্লী বিদ্যুতের ভূতুরে বিলে দিশেহারা হয়ে পড়েছেন গ্রাহকরা। 

বিভিন্ন সমস্যার সমাধান ও অভিযোগ করতে গিয়ে রাজাপুর পল্লী বিদ্যুতের কর্মকর্তা ও কর্মচারিদের তোপের মুখে পড়তে হয় গ্রাহকদের। তাদের অসৌজন্য ও হুমকিমূলক আচরনে গ্রাহকরা নিরুপায় হয়ে পড়েছেন। 

উপজেলার পালট গ্রামের মৃত আজহার আলীর ছেলে ইউসুফ মাঝি (৮০) রাজাপুর সাংবাদিক ক্লাবে অভিযোগ করে জানান, বিগত মাসগুলোতে পল্লী বিদ্যুত ৪/৫ শত করে মাসিক বিদ্যুত বিল আসে, যা তিনি নিয়মিত পরিশোধ করে আসছেন। কিন্তু বর্তমান আগস্ট মাসে পূর্ব ইউনিট ৩২১৫ ও বর্তমান ইউনিট ৩২১৫ দেখিয়ে এবং ব্যবহৃত ৫৪৫ ইউনিট দেখিয়ে পল্লী বিদ্যুতের বিল প্রস্তুতকারী লিপিকা ৫হাজার ৬শ’ ৫৫ টাকার মনগড়া বিল তৈরি করে দেয়। 

পূর্ববর্তী ও বর্তমান ইউনিট ৩২১৫ হলে ব্যবহৃত ইউনিট শূণ্য হওয়ার কথা, কেন এতো বিল হল জানতে উপজেলা পল্লী বিদ্যুতের বিল প্রস্তুতকারী লিপিকার কাছে গেলে তিনি যুক্তি সংগত কোন কারন না দেখিয়ে উল্টো গ্রাহকের ওপর চড়াও হয়ে অসৌজন্যমূলক আচরন করে তাকে তাড়িয়ে দেয়।

একই ভাবে উপজেলার অধিকাংশ গ্রাহকের বিলই এভাবে কয়েকগুন বেশি উল্লেখ করে বিল করায় দিশেহারা হয়ে পড়েছেন গ্রাহকরা। তারা উর্ধ্বতন কর্তৃপক্ষসহ প্রশাসনের আশুহস্তক্ষেপ কামনা করেছেন। 

উপজেলা জুনিয়র প্রকৌশলী মতিউর রহমান জানান, কি কারনে এমন বিল হয়েছে তা বিল প্রস্তুতকারী লিপিকাই জানেন। তিনি বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে (জিএমকে) অবহিত করার পরামর্শ দেন।

আর/এসএম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71