সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮
সোমবার, ৯ই আশ্বিন ১৪২৫
 
 
পাইকগাছায় উৎসবমুখর পরিবেশে পবিত্র ঈদুল ফিতর উদযাপিত
প্রকাশ: ০৪:০৪ pm ২৯-০৬-২০১৭ হালনাগাদ: ০৪:০৪ pm ২৯-০৬-২০১৭
 
 
 


মহানন্দ; (খুলনা প্রতিনিধি): খুলনার পাইকগাছায় উৎসবমুখর পরিবেশে পবিত্র ঈদুল ফিতর উদযাপিত হয়েছে।

গত সোমবার সকাল ৮টায় পৌরসভার কেন্দ্রীয় ঈদগাহ মাঠে প্রধান ঈদের জামাত অনুষ্ঠিত হয়েছে। নামাজ শেষে দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। ঈদের জামাত শেষে এলাকাবাসীর সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করে উপজেলা চেয়ারম্যান অ্যাডঃ স.ম. বাবর আলী, উপজেলা নির্বাহী অফিসার ফকরুল হাসান ও অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম বিপ্লব।

অনুরূপভাবে, সকাল সাড়ে ৮টায় ঘোষাল-বান্দিকাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বান্দিকাটি জমঈয়তে আহ্লে হাদীসের প্রধান ও মহিলা ঈদের জামাত অনুষ্ঠিত হয়। দুপুরে থানা ক্যাম্পাসে অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম বিপ্লব সাংবাদিক, থানার স্টাফ ও তাদের পরিবার এবং সুধীসমাজের জন্য এক প্রীতিভোজ অনুষ্ঠানের আয়োজন করেন।

একইভাবে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের উদ্যোগে পুনর্বাসিত ভিক্ষুকদের জন্য ঈদ শুভেচ্ছা ও উন্নতমানের খাবার পরিবেশের আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার ফকরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান অ্যাডঃ স.ম. বাবর আলী। বিশেষ অতিথি ছিলেন, সাংবাদিক আব্দুল আজিজ ও এস. এম. আলাউদ্দিন সোহাগ, বিকালে শিববাটী ব্রিজে বিনোদনপ্রিয় মানুষের ঢল নামে। ব্রিজের এক প্রান্ত থেকে অপর প্রান্ত পর্যন্ত বিভিন্ন বয়সের মানুষের ব্যাপক সমাগম ঘটে। এদিকে ঈদ শেষে কর্মমুখী মানুষ এলাকা থেকে কর্মস্থলে যাওয়ার সময় বিভিন্ন পরিবহন ও বাসে অতিরিক্ত টাকা গুনতে হচ্ছে বলে অভিযোগ করেছেন।

অনেকেই অভিযোগ করেছেন, কোনো কোনো ক্ষেত্রে দ্বিগুণ ভাড়াও গুনতে হচ্ছে। ইউনিভার্সিটি পড়–য়া এক শিক্ষার্থী জানান, বুধবার সকালে পাইকগাছা-খুলনা রুটের একটি বাসে আমরা ৪জন যাচ্ছিলাম। কিছুদূর যাওয়ার পর সুপারভাইজার আমাদের কাছে দ্বিগুণ ভাড়া দাবী করে। বিষয়টি খতিয়ে দেখতে স্থানীয় প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেছেন ভূক্তভোগী কর্মমুখী মানুষ।

 

এইবেলাডটকম/গোপাল/এসএম/সুমন

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71