বুধবার, ১৪ নভেম্বর ২০১৮
বুধবার, ৩০শে কার্তিক ১৪২৫
 
 
পাইকগাছায় মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানব বন্ধন
প্রকাশ: ০৫:৩৯ pm ২৮-০৫-২০১৮ হালনাগাদ: ০৫:৩৯ pm ২৮-০৫-২০১৮
 
খুলনা প্রতিনিধি
 
 
 
 


খুলনার পাইকগাছায় বিনোদগঞ্জ বাজার প্রতিষ্ঠাতা রায় সাহেব বিনোদ বিহারী সাধুর বংশধরসহ ৭জনের নামে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবীতে মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার সকাল ১০টায় খুলনা-পাইকগাছা প্রধান সড়কে বাণিজ্যিক শহর কপিলমুনি উন্নয়ন সংগ্রাম পরিষদের সভাপতি নির্মল মজুমদার এর সভাপতিত্বে এবং মোফিজুর রহমানের সঞ্চালনায় মানব বন্ধন অনুষ্ঠানে বক্তব্য রাখেন জাফর আউলিয়া ফাজিল মাদ্রাসর অধ্যক্ষ হাফেজ মাওলনা আব্দুর ছাত্তার, কপিলমুনি কলেজের সহকারী অধ্যক্ষ ত্রিদিপ কান্তি মন্ডল, শিক্ষক রেজাইল করিম খোকন, পরিমল সাধু, ছাত্রলীগ নেতা মধুসূধন হালদার, ব্যবসায়ী জগদীশ দে, সন্দীপ সাধু, সরদার মোজাফর হোসেন, কমরেড কিনু পাল ও রায় সাহেবের বংশধর শান্ত সাধু প্রমুখ। 

মানব বন্ধনে বক্তারা উল্লেখ করেন রায় সাহেব বিনোদ বিহারী সাধু প্রায় শত বছর আগে ৬৩ একর জমি দান করে কপিলমুনি (বিনোদগঞ্জ) বাজার প্রতিষ্ঠা করেন। ব্যবসায়ীদের সে সময় সকল আধুনিক সুযোগ সুবিধার পাশাপাশি এখানে গড়ে তোলেন হাসপাতাল, ব্যাংক, স্কুল, মন্দির, মসজিদ, সহচরী সরবর, খেলাধুলার জন্য স্টেডিয়ামসহ জনহিতকর প্রতিষ্ঠান। আর আজ কিছু কুচক্রিমহল তার বংশধরে জমাজমি দখলের পায়তার করছে। এমন কি মিথ্যা মামলা দিয়ে এ দানবীরে বংশধর অনুপম সাধুকে জেলে আটক করা হয়েছে। এ কাজে জনৈক মহিলাকে সহযোগীতা করছে স্থানীয় ইউনিয়ন ভূমি কর্মকর্তা। 

বক্তারা সাত জনের নামে জনৈক মহিলার মিথ্যা মামলা প্রত্যারসহ আটক অনুপমকে দ্রুত নিঃশর্ত মুক্তি এবং দূর্নীতিবাজ ইউনিয়ন ভূমি কর্মকর্তার অপসারন দাবী জানান।

নি এম/মহানন্দ

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71