সোমবার, ২২ অক্টোবর ২০১৮
সোমবার, ৭ই কার্তিক ১৪২৫
 
 
পাওনা টাকা ফেরতের কথা বলে গৃহবধূকে গণধর্ষণ
প্রকাশ: ০৯:০১ pm ১৮-০৯-২০১৭ হালনাগাদ: ০৯:০১ pm ১৮-০৯-২০১৭
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


সাতক্ষীরায় এক গৃহবধূকে পাওনা টাকা ফেরতের কথা বলে রাস্তা থেকে তুলে নিয়ে গণধর্ষণ করে। ঘটনাটি ঘটেছে সাতক্ষীরার সদর উপজেলার দেবনগর গ্রামে ।

সদর উপজেলার উত্তর দেবনগরের মৃত আলিমুজ্জামানের স্ত্রী ফেরি করে মনোহরির মালামাল বিক্রি করেন। মালামাল বিক্রয়ের সূত্র ধরে দেবনগর গ্রামের জামের আলির ছেলে তরিকুল ইসলামের কাছে তার এক হাজার টাকা পাওনা হয়। কিন্তু তরিকুল পাওনা টাকা দিতে টালবাহনা করে। একপর্যায়ে রবিবার সন্ধ্যায় তরিকুল ওই গৃহবধূকে টাকা দেওয়ার কথা বলে মোবাইল করে কদমতলা ব্রিজের কাছে ডাকে। সেখানে গেলে তাকে ভ্যানে করে ছয়ঘরিয়ার সিরাজের ইটভাটার কাছে যেতে বলে। কথা মত সেখানে গেলে তাকে জোরপূর্বক সিরাজের ভাটার ইটকাটার রুমে নিয়ে তরিকুল ইসলামসহ দেবনগর গ্রামের করিম বক্সের ছেলে ইদ্রিস আলি, বাঁশঘাটা গ্রামের কোরবান আলির ছেলে আলামিন, বেতলা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে কবিরুল ইসলাম, দেবনগর গ্রামের রঞ্জনের ছেলে সঞ্জয় ও বাশঘাটার আব্দুল গফফারের ছেলে করিব তাকে পালাক্রমে ধর্ষণ করে। রাত ১০টার দিকে ওই গৃহবধূর চিৎকার শুনে টহল পুলিশ তাকে উদ্ধার করে এবং কবিরুল নামে একজনকে ঘটনাস্থলকে আটক করে।

নির্যাতিত গৃহবধূ বাদী হয়ে সদর থানায় ১০জনের নামে মামলা দায়ের করেন। এ ঘটনায় পুলিশ পাঁচ ধর্ষককে গ্রেফতার করেছে। সোমবার দিনব্যাপী জেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এর আগে রবিবার রাতে সদর উপজেলার ছয়ঘরিয়ার জনৈক সিরাজুল ইসলামের ইটভাটায় ওই গৃহবধূকে ধর্ষণের ঘটনা ঘটে।

গ্রেফতারকৃতরা হলেন, সদর উপজেলার দেবনগর গ্রামের জামের আলির ছেলে তরিকুল ইসলাম (২৫), একই গ্রামের করিম বক্সের ছেলে ইদ্রিস আলি (২০), বাঁশঘাটা গ্রামের কোরবান আলির ছেলে আলামিন (২২), বেতলা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে কবিরুল ইসলাম (২৭) ও  দেবনগর গ্রামের রঞ্জনের ছেলে সঞ্জয় (২৫)।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহমেদ জানান, এ ঘটনায় ঘটনাস্থল থেকে একজনসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের মধ্যে ইদ্রিস আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। অন্যান্যদেরও গ্রেফতারে অভিযান চলছে।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71