সোমবার, ১৯ নভেম্বর ২০১৮
সোমবার, ৫ই অগ্রহায়ণ ১৪২৫
 
 
পাকিস্তানি পুলিশ কর্মকর্তাকে বিয়ে করলেন আলিয়া! 
প্রকাশ: ০৯:৩০ am ১৯-০৪-২০১৮ হালনাগাদ: ০৯:৩০ am ১৯-০৪-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


আলিয়া ভাট। বাবা নির্মাতা মহেশ ভাট এবং মা অভিনেত্রী সোনি রাজদান। বলিউডে হালের আলোচিত অভিনেত্রীদের একজন আলিয়া ভাট। আর সেই কিনা বিয়ে করলেন বৈরী প্রতিবেশী দেশ পাকিস্তানের এক ছেলেকে! হ্যাঁ, ঘটনা সত্য! তবে সেটা বাস্তবে নয়, রুপালি পর্দায়।

মুক্তি পেয়েছে আলিয়া ভাট অভিনীত ছবি ‘রাজি’-র গান ‘অ্যায় ওয়াতান’। অরিজিত সিং-এর গলায় এই গান ইতিমধ্যেই মন কেড়েছে শ্রোতাদের। সেই সঙ্গে রয়েছে আলিয়া ভাট-এর অসাধারণ কিছু ক্লিপিংস। সবকিছু মিলিয়ে মুক্তির আগেই ‘রাজি’-র এই গান রীতিমত বাজিমাত করতে শুরু করেছে বক্স অফিসে।

প্রেক্ষাপট ১৯৭০। ওই সময় ভারতের এক কন্যার সঙ্গে বিয়ে হয় পাকিস্তানের এক পুলিশ কর্মকর্তার। ১৯৭১ সালে ভারতের ওই মেয়েকে বিয়ে দিয়ে পাকিস্তানে পাঠানো হয়। কিন্তু ভারতের স্বার্থেই একজন পাকিস্তানির সঙ্গে বিয়ে দেওয়া হয় আলিয়ার। এরপর সাধারণ এক গৃহবধূ থেকে কিভাবে তিনি ভারতীয় গোয়েন্দা দপ্তরের অন্যতম সদস্য হয়ে ওঠেন, আলিয়ার ‘রাজি’ মুভিটি সেই গল্পই বলবে আপনাকে।

করণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর হাত ধরে বলিউডে অভিষেক হয় আলিয়া ভাটের। এরপর হাইওয়ে, টু স্টেটস, উড়তা পঞ্জাব, কাপুর এন্ড সন্স, বদ্রীনাথ কি দুলহানিয়া, হাম্পটি শর্মা কি দুলহানিয়ার মত একাধিক সিনেমায় অভিনয় করেছেন আলিয়া। কিন্তু মহেশ ভাট তনয়ার এমন চরিত্র আগে কখনও দেখে কেউ।

‘রাজি’-তে আলিয়া ভাটের সঙ্গে দেখা যাবে ভিকি কৌশলকে। আগামী ১১ মে চলচ্চিত্রটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

নি এম/ 
 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71