সোমবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৯
সোমবার, ৬ই ফাল্গুন ১৪২৫
 
 
পিএসএল খেলতে দুবাইয়ে মোস্তাফিজ-রিয়াদ
প্রকাশ: ০৪:৩৪ pm ২১-০২-২০১৮ হালনাগাদ: ০৪:৩৪ pm ২১-০২-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


২২ ফেব্রুয়ারি বৃহস্পতিবার থেকে দুবাইতে শুরু হচ্ছে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) তৃতীয় আসর। এই আয়োজনে এবার অংশ নেওয়ার কথা বাংলাদেশের চার ক্রিকেটারের। চার জনই বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে আনাপত্তিপত্র (এনওসি) পেয়ে গেছেন।

এই টুর্নামেন্টকে সামনে রেখে মঙ্গলবার রাতেই দুবাইয়ের উদ্দেশ্যে রওনা দিয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ ও মোস্তাফিজুর রহমান। এদিকে এনওসি পেলেও ভিসার অপেক্ষায় আছেন তামিম ইকবাল। আর আঙ্গুলের ইনজুরি থেকে এখনও সেরে না ওঠায় সাকিব আল হাসানের খেলা নিয়ে অনিশ্চয়তা কাটেনি। 

এবার পিএসএলে তামিম ও সাকিব দু’জনেরেই খেলার কথা রয়েছে পেশোয়ার জালমিতে। তামিম মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত ভিসা পাননি হাতে। পেলে বুধবারই হয়তো রওনা দেবেন দুবাই। সে ক্ষেত্রে বৃহস্পতিবার উদ্বোধনী ম্যাচেও দেখা যেতে পারে বাংলাদেশি এই বাঁহাতি ওপেনারকে। 

পেশোয়ারের আরেক বাংলাদেশি রিক্রুট সাকিব ত্রিদেশীয় টুর্নামেন্টে আঙ্গুলের ইনজুরিতে পড়েছেন। মঙ্গলবার বিসিবির চিকিৎসা বিভাগ থেকে জানানো হয়েছে, আরও অন্তত এক সপ্তাহ লাগবে তার পুরো সেরে উঠতে। তারপর বোঝা যাবে, কবে থেকে মাঠে খেলতে পারবেন তিনি। ফলে শুরুতে অন্তত সাকিব পিএসএল মিস করছেন। 

আগামী মার্চের ৪ তারিখ পর্যন্ত পিএসএলে খেলার জন্য ক্রিকেটারদের অনুমতি দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। তারপর সেখান থেকে শ্রীলঙ্কায় ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে অংশগ্রহণ করবেন এই ক্রিকেটাররা।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71