বুধবার, ২০ ফেব্রুয়ারি ২০১৯
বুধবার, ৮ই ফাল্গুন ১৪২৫
 
 
পিএসজির অনুশীলনে ফিরছেন নেইমার
প্রকাশ: ০৪:৩১ pm ০৫-০৪-২০১৮ হালনাগাদ: ০৪:৩১ pm ০৫-০৪-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


পায়ের পাতায় অপারেশনের পর পুনর্বাসন প্রক্রিয়ায় থাকা ব্রাজিলিয়ান তারকা ফুটবলার নেইমার আগামী দুই থেকে তিন সপ্তাহের মধ্যেই পিএসজির অনুশীলনে যোগ দেবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন কোচ উনাই এমেরি।

 সেইন্ট-এতিয়েনেতে শুক্রবার ফ্রেঞ্চ লীগ ওয়ানের এ্যাওয়ে ম্যাচকে সামনে রেখে এমেরি বলেছেন, আগামী কয়েক সপ্তাহের মধ্যেই নেইমার অনুশীলন শুরু করতে পারবেন বলে ধারনা করা হচ্ছে। গত ২৫ ফেব্রুয়ারি লীগের ম্যাচ খেলতে গিয়ে নেইমার পায়ে আঘাত পান। পরবর্তীতে ব্রাজিলে তার পায়ে অস্ত্রোপচার করা হয়। ম্যাচ পূর্ববর্তী এক সংবাদ সম্মেলনে এমেরি বলেছেন, নেইমারের সাথে আমার এ বিষয়ে কথা হয়েছে। দুই থেকে তিন সপ্তাহের মধ্যে সে আমাদের এখানে ফিরবে ও অনুশীলন শুরু করার আশা করছে।
 
টানা দ্বিতীয়বারের মতো চ্যাম্পিয়নস লীগের শেষ ১৬ থেকে পিএসজির বিদায়ের পরে এমেরির ভবিষ্যত নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। বেশ কয়েকটি সূত্র মতে জানা গেছে, ইতোমধ্যেই এমেরির উত্তরসূরি হিসেবে থমাস টাচেল, মরিসিও পোচেত্তিনো, মাসিমিলিয়ানো আলেগ্রির নাম শোনা যাচ্ছে। চলতি মৌসুমের পরেই এমেরির সাথে পিএসজির চুক্তি শেষ হয়ে যাচ্ছে। যদিও এখনই চুক্তি নবায়ন বা পিএসজিতে নিজের ভবিষ্যত নিয়ে কিছু বলতে রাজি হননি এমেরি। 
 
এমেরি বলেছেন, ‘যখন থেকে আমি কোচিং শুরু করি আমার কাছে দলের চাওয়াটা বরাবরই একইরম ছিলো। এই ক্লাবের একটাই লক্ষ্য- জয়। আমি এখানে দারুণ খুশী। আমি বিশ্বাস করি এখানে সবকিছুই ইতিবাচক। দলও দিনে দিনে উন্নতি করছে। প্রতিটি অনুশীলন সেশন ও প্রতিটি ম্যাচই আমাকে উজ্জীবিত করে। আমি এখনো দলটিকে আরো সামনে এগিয়ে নিতে যেতে চাই। আগামী মৌসুম নিয়ে আমি ক্লাবের সাথে কোন কথা বলিনি। এখন এই আলোচনার সময় না। চ্যাম্পিয়নস লীগ থেকে বিদায় নেবার পর থেকে আমরা কাজ করছি। আগামী কয়েক সপ্তাহের মধ্যে বিষয়টি নিয়ে হয়তবা কথা বলবো। চেয়ারম্যান নাসির আল-খেলাফির সাথে আমার সুসম্পর্ক রয়েছে। পিএসজির জন্য যা ভালো হয় আমরা তাই করবো।’
 
নেইমারের অনুপস্থিতিতে কাইলিয়ান এমবাপ্পে নিজের ফর্ম ফিরে পেয়েছেন। শনিবার মোনাকোর বিপক্ষে কোপা ডি লা লিগার ফাইনালে পিএসজির তিনটি গোলেই তার অবদান ছিলো। ১৯ বছর বয়সী এই ফ্রেঞ্চ তারকাকে নিয়ে এমেরি বলেছেন, ধারাবাহিকতার অভাব থাকলেও সে সঠিক পথেই আছে। 
 
শুক্রবার সেইন্ট-এতিয়েনের বিপক্ষে ম্যাচের পরে আগামী ১৫ এপ্রিল ঘরের মাঠ পার্ক ডি প্রিন্সেসে আবারো লীগ ম্যাচে মোনাকোর মুখোমুখি হবে পিএসজি।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71