শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮
শুক্রবার, ৬ই আশ্বিন ১৪২৫
 
 
পিরোজপুরে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে ট্রাফিক সপ্তাহ উদযাপন 
প্রকাশ: ০৯:৪৩ pm ০৬-০৮-২০১৮ হালনাগাদ: ০৯:৪৩ pm ০৬-০৮-২০১৮
 
পিরোজপুর প্রতিনিধি :
 
 
 
 


“ট্রাফিক আইন মেনে চলুন, জীবনকে নিরাপদ রাখুন’ শ্লোগানকে সামনে রেখে ট্রাফিক সপ্তাহ উদযাপন উপলক্ষে পিরোজপুরে সচেতনতামূলক র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার সকালে জেলা পুলিশের ট্রাফিক বিভাগের আয়োজনে পুলিশ সুপার কার্যালয় থেকে একটি র‌্যালী পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবিরের নেতৃত্বে শুরু হয়ে শহরের বঙ্গবন্ধু চত্ত্বরে গিয়ে শেষ হয়। 

এ সময় র‌্যালীতে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আহম্মদ মাঈনুল হাসান, সদর থানার অফিসার ইনচার্জ এস এম জিয়াউল হক সহ জেলা পুলিশের কর্মকর্তাবৃন্দ ও জেলা বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ। 

পরে বঙ্গবন্ধু চত্ত্বরে চেক পোষ্ট বসিয়ে বিভিন্ন যানবহনের গাড়ীর কাগজপত্র ও ড্রাইভিং লাইসেন্স চেক করেন পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির। এ সময় যাদের গাড়ীর কাগজপত্র নেই বা ড্রাইভিং লাইসেন্স নেই তাদের নামে মামলা দেয়া হয়। 

এদিকে বিকালে জেলা কেন্দ্রীয়  বাস টার্মিনাল প্রাঙ্গনে ট্রাফিক বিভাগ, পিরোজপুর জেলা পুলিশের আয়োজনে ও জেলা বাস মিনিবাস মালিক সমিতি সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়। 

সভায় জেলা বাস মিনিবাস মালিক সমিতির সিনিয়র সহ সভাপতি আলতাফ হোসেন নান্নার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন মোল্লা আজাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আহমদ মাইনুল আহসান, সদর থানার অফিসার ইনচার্জ এস এম জিয়াউল হক, জেলা ট্রাফিক ইনচার্জ মোঃ জুলফিকার আলী, জেলা শ্রমিকলীগের আহবায়ক ও ব্যাটারী চালিত ইজিবাইক শ্রমিক ইউনিয়নের সভাপতি মজনু তালুকদার, জেলা বাস মিনিবাস কোচ শ্রমিক ইউনিয়নের সভাপতি হান্নান শেখ, জেলা বাস মিনিবাস মালিক সমিতির সহ সভাপতি মিয়া মোঃ ফারুক, কোষাধ্যক্ষ রিপন চন্দ্র দাস, পৌর কাউন্সিলর শহিদ শিকদার প্রমুখ। সঞ্চালনায় ছিলেন জেলা বাস মিনিবাস কোচ শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক ও জেলা শ্রমিকলীগের সদস্য সচিব মোঃ আলমগীর হোসেন 

পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবিব জানান, সাধারণ মানুষের মাঝে ট্রাফিক আইন মেনে চলার প্রবনতা সৃষ্টির জন্য সারাদেশ  ব্যাপী ট্রাফিক সপ্তাহ পালন করা হচ্ছে। এছাড়া ফিটনেস বিহীন গাড়ী ও যাদের ড্রাইভিং লাইসেন্স নাই তাদের নামে মামলা করা হচ্ছে এবং জনগণের মাঝে ট্রাফিক আইন বিষয়ে সচেতনতা বৃদ্ধির জন্য কাজ করা হচ্ছে। মাথা ঠান্ডা রেখে গাড়ী চালাতে হবে। প্রত্যেককে নিজ অবস্থান থেকে দেশটাকে সুন্দর করে গড়ে তুলতে হবে। যে যেখানেই থাকেন বা কাজ করেন সে সেখান থেকে সচেতন হবেন। নির্দিষ্ট গতিসীমায় গাড়ী চালালে দূর্ঘটনা এড়ানো সম্ভব। অতিরিক্ত ভাড়া আদায় করা যাবে না।

নি এম/মো: তামিম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71