সোমবার, ২১ জানুয়ারি ২০১৯
সোমবার, ৮ই মাঘ ১৪২৫
 
 
পিরোজপুরে মাখম মন্ডলের বাড়িতে অগ্নিসংযোগ, আহত ৫
প্রকাশ: ১০:০৭ am ২৯-১১-২০১৭ হালনাগাদ: ১০:১০ am ২৯-১১-২০১৭
 
পিরোজপুর প্রতিনিধি
 
 
 
 


পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার দেউলবাড়ি ইউনিয়নের সোনাপুর গ্রামের একটি হিন্দু পরিবারের জমি দখলের উদ্দেশ্যে সশস্র হামলার পর অগ্নিসংযোগ করেছে সন্ত্রাসীরা। এই হামলায় নারী ও শিশু সহ কমপক্ষে ৫ জনকে আহত হয়েছে।  হামলা এবং লুটপাটের পরে আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে হিন্দুদের বাড়ি-ঘর। হামলায় গুরুতর আহত মাখম মন্ডল (৬৫) ও তার স্ত্রী অরুনা মন্ডল (৫৫)কে নাজিরপুর হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

 ২৬ নভেম্বর রবিবার বেলা আড়াইটায় পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার দেউলবাড়ি ইউনিয়নের সোনাপুর গ্রামের মাখম মন্ডলের নামের হিন্দুর বাড়িতে সংগঠিত হয় ।সন্ত্রাসী হামলায় আহত অন্যান্যদের মধ্যে রয়েছেন মাখম মন্ডলের ২ পূত্রবধূ রিতা মন্ডল ও মিনি মন্ডল এবং রিতার কোলের ৪ মাষের শিশু সন্তান বৃষ্টি মন্ডল আহত নিখিল মন্ডলসহ সকলকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

 
এ ঘটনায় আহত মাখন মণ্ডল বাদী হয়ে সোমবার নজিরপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। তবে থানায় মামলা করলে হামলাকারীরা মাখম মন্ডলের পরিবারের সকলকে  হত্যার হুমকি দিয়ে যাচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাবিবুর রহমান বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে এবং এস,আই অনুপ কুমারকে বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য বলা হয়েছে।

এস,আই অনুপ কুমার জানিয়েছেন অভিযোগটিকে এজাহার হিসাবে গন্য করে থানায় মামলা রেকর্ডের প্রস্তুতি নেওয়া হয়েছে। হামলাকরী সন্ত্রাসীরা চাতর গ্রামের মোস্তফা শেখ,শহিদ শেখ,নিলু দারিয়া,সোনাপুর গ্রামের বাবুল তালুকদার,স্বপন তালুকদারসহ স্থানীয় বাবুল মন্ডল, রসময় মন্ডল, শ্যামল মন্ডল সহ প্রায় ১৫/২০জন ছিল।

 


প্রচ

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71