রবিবার, ২২ জুলাই ২০১৮
রবিবার, ৭ই শ্রাবণ ১৪২৫
 
 
পিরোজপুরে মাদক বিরোধী সাইকেল র‌্যালী ও আলোচনা সভা
প্রকাশ: ০৪:৫৩ pm ২১-১২-২০১৭ হালনাগাদ: ০৪:৫৩ pm ২১-১২-২০১৭
 
পিরোজপুর প্রতিনিধি:
 
 
 
 


পিরোজপুরে মাদক বিরোধী সাইকেল র‌্যালী ও সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে র‌্যালী শেষে শহরের জেলা স্কুল মাঠে পুলিশ সুপার মোহম্মদ সালাম কবিরের সভাপতিত্বে মাদক ব্যবসায়ী, সেবীদের আত্মসমর্পন ও পুর্ণবাসন এবং কমিউনিটি পুলিশিং ও জঙ্গীবাদ বিরোধী সভার আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথি পুলিশের বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম বিপিএম বলেন,  মাদক একটি ভয়াবহ সামাজিক ব্যাধী। মাদকের করাল গ্রাস থেকে দেশকে উদ্ধার করতে সবাইকে এগিয়ে আসতে হবে। যারা মাদক সেবী ও বিক্রেতা তাদের স্বাভাবিক জীবনে ফিরে আসার আহবান জানিয়ে ডিআইজি বলেন, ইতোমধ্যে বিভাগের বিভিন্ন জেলায় বেশ কয়েকজন মাদক সেবী ও বিক্রেতা আত্মসমর্পন করে। তাদের পুর্নবাসিতও করা হচ্ছে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মো. খায়রুল আলম সেখ, জেলা কমিউনিটি পুলিশের সভাপতি ও পৌরসভার মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান মালেক, জেলা পরিষদ চেয়ারম্যান মো. মহিউদ্দিন মহারাজ, সিভিল সার্জন ডা. মো. রফিকুল আলম, অতিরিক্ত চীফ জুডিশ্যিয়াল ম্যাজিষ্ট্রেট আবু বকর সিদ্দিক, জেলা আইনজীবী সমিতির সভাপতি খান মো. আলাউদ্দিন, পিরোজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফসিউল ইসলাম বাচ্চু এবং বাংলাদেশ চলচিত্র সমিতির সাধারণ সম্পাদক চিত্র নায়ক জায়েদ খান।

সভা শেষে জেলার মোট ৭৩ জন মাদক বিক্রেতা ও সেবীকে রিক্সা, সেলাইমেশিন, নগত টাকাসহ পূর্নবাসনের নানা সামগ্রী প্রদান করা হয়।

টি/এসএম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71