বুধবার, ২৬ জুন ২০১৯
বুধবার, ১২ই আষাঢ় ১৪২৬
 
 
পিরোজপুরে শত শত কর্মীবৃন্দ ও ভক্তদের শ্রদ্ধায় শুভ্রজিৎকে সমাহিত 
প্রকাশ: ০৫:২৯ pm ০৪-০৩-২০১৯ হালনাগাদ: ০৫:২৯ pm ০৪-০৩-২০১৯
 
পিরোজপুর প্রতিনিধি :
 
 
 
 


বাংলাদেশ ছাত্রলীগ পিরোজপুর জেলা শাখার সাবেক সভাপতি শুভ্রজিৎ হালদার বাবু (৩২) দীর্ঘ দুই বছর এক মাস অসুস্থ অবস্থায় থাকার পরে শনিবার দুপুরে ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। 

রবিবার পিরোজপুর শহরের জনতা সিনেমা হল সংলগ্ন তার নিজ বাসার সামনে শত শত কর্মীবৃন্দ ও ভক্তদের শ্রদ্ধা শেষে তাকে সমাহিত করা হয়। 

জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শুভ্রজিৎ হালদার বাবুর অকাল মৃত্যুতে গৃহায়ন ও গনপূর্তৃমন্ত্রী শ.ম.রেজাউল করিম গভীর শোক জানিয়েছেন। 

এ সময় জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক সাংসদ এ কে এম এ আউয়াল, পৌর মেয়র হাবিবুর রহমান মালেক সহ আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগের সর্বস্থরের নেতা-কর্মীসহ শহরের সর্বস্থরের মানুষ উপস্থিত ছিলেন।

২০১৭ সালের ২৮ জানুয়ারি ঢাকা থেকে পিরোজপুরে আসার পথে সে সময়ের ছাত্রলীগ সভাপতি শুভ্রজিৎ হালদার বাবু ভাংগা-গোপালগঞ্জ সড়কের গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার মাজরা নামক এলাকায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে জ্ঞান হারায়। বাবুকে বহনকারী প্রাইভেট কারের সাথে একটি কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই প্রাইভেট কারের চালক ফরিদ সেখ (৩০) নিহত হয়। গাড়িতে অবস্থানরত পিরোজপুর জেলা ছাত্রলীগের সভাপতি শুভজিৎ হালদার বাবু, সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম মিঠু ও মাসুমসহ তিনজন গুরুতর আহত হন। আহতদের প্রথমে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্যকেন্দ্র ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে ওই দিনই শুভজিৎ হালদার বাবু কে এয়ার অ্যাম্বুলেন্স যোগে ঢাকার সিএমএমএইচ হাসপাতালে নেয়া হয়। পরে বাবু দীর্ঘদিন ভারতে চিকিৎসায় ছিলেন। সেখান থেকে গত কয়েকমাস আগে দেশে এনে চিকিৎসা করানো হচ্ছিল। দেশে বিদেশে চিকিৎসার পরও সে সুস্থ হতে পারে নি। 

বাবু পিরোজপুর পৌরসভার আলামকাঠী এলাকার অবসরপ্রাপ্ত চিকিৎসক সমরজীৎ হালদারের একমাত্র ছেলে। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নি এম/তামিম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71