বুধবার, ২১ নভেম্বর ২০১৮
বুধবার, ৭ই অগ্রহায়ণ ১৪২৫
 
 
পিরোজপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ২
প্রকাশ: ০৬:২৩ pm ২৫-১১-২০১৭ হালনাগাদ: ০৬:২৩ pm ২৫-১১-২০১৭
 
পিরোজপুর প্রতিনিধি :
 
 
 
 


পিরোজপুরে জেলার কাউখালী ও মঠবাড়িয়া উপজেলায় শনিবার পৃথক দুর্ঘটনায় শিশুসহ ২ জন নিহত হয়েছে। নিহতরা হচ্ছে কাউখালী উপজেলার শিয়ালকাঠী গ্রামের মৃত মৌলভী হেলাল উদ্দিনের ছেলে আব্দুস সালাম(৭৮) ও মঠবাড়িয়া উপজেলার সাপলেজা ইউনিয়নের কচুবাড়িয়া গ্রামের সৌদি প্রবাসি মো. ইব্রাহিম মুন্সির ছেলে আবু আব্দুল্লাহ(৩)।

কাউখালী থানার ওসি মো: মনিরুজ্জামান জানান, শনিবার সকালে কাউখালী-ভান্ডারিয়া-ভিটাবাড়িয়া সড়কের হাওলাদার হাট নামক স্থানে ব্যাটারি চালিত ইজিবাইক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপরে উঠে গেলে ইজি বাইকের নিচে পড়ে ঘটনাস্থলেই আব্দুস সালামের মৃত্যু ঘটে। 

এ ঘটনায় পর ইজি বাইকটি আটক করা হয়েছে এবং একটি মামলা দায়ের করা হয়েছে ।

এদিকে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ কে.এম তারিকুল ইসলাম ফোনে জানান, আজ সকালে উপজেলার সাপলেজা ইউনিয়নের কচুবাড়িয়া বেরিবাধ সড়কে শিশু আবু আব্দুল্লাহ বসতবাড়ির সম্মূখ খেলছিল। 

এ সময় ইট পরিবহনের একটি ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে শিশুটিকে চাপা দিলে সে গুরুতর আহত হয়। মূমুর্ষূ অবস্থায় পরিবারের স্বজন ও গ্রামবাসী আশংকাজনক শিশুটিকে উদ্ধার করে মঠবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে শিশুটিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পুলিশ খবর পেয়ে দুপুরে হাসপাতাল হতে শিশুটির লাশ উদ্ধার করে এবং ট্রলিটি আটক করে। তবে এ সময় ট্রলি চালক মো. ইলিয়াস মিয়া পালিয়ে যায়।

হাসপাতাল হতে শিশুটির লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহত শিশুটির পরিবারের পক্ষ হতে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে ।

আরডি/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71