মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯
মঙ্গলবার, ১লা শ্রাবণ ১৪২৬
 
 
পিরোজপুরে হিন্দু বাড়িতে হামলা, অবরুদ্ধ করে জবরদখলের চেষ্টা
প্রকাশ: ০১:০৫ pm ১৭-০২-২০১৯ হালনাগাদ: ০১:০৫ pm ১৭-০২-২০১৯
 
পিরোজপুর প্রতিনিধি
 
 
 
 


পিরোজপুরের মঠবাড়িয়ায় জমির দখল নিতে হিন্দু বাড়িতে ভোর বেলা হামলা করে একই পরিবারের ৪ নারীসহ ৭জনকে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। বাড়ির সদস্যদের অবরুদ্ধ করে জমির জবরদখলের চেষ্টা। পরে জবরদখল করা জমি থেকে ঘর অপসারণ করলো পুলিশ। 

শনিবার (১৬ ফেব্রুয়ারি) সকালে উপজেলার সাপলেজা ইউনিয়নের ঝাটিবুনিয়া গ্রামে হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন, সাথী রানী (২৮), হাসি রানী (৩২) রেনু বালা (৬৫), মাধবী রানী (৩০) খোকন হাওলাদার (৪৫) স্বপন হাওলাদার (৫৫), পিযুষ হাওলাদার (৩৫)।আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
 
এ ঘটনায় জড়িত সন্দেহে উপজেলা যুবলীগের সহ-সভাপতি কালাম মোল্লাকে আটক করেছে পুলিশ।

আহত পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার ঝাটিবুনিযা গ্রামের সন্তোষ হাওলাদারের পরিবারের সঙ্গে শাহজাহান মাতুবাবরের দীর্ঘ দিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এর জেরে শনিবার ভোরে শাহজাহান মাতুব্বরের ৫০/৬০ জনের একদল দুর্বৃত্ত সন্তোষ হাওলাদারের বাড়িতে হামলা করে বাড়ির মহিলাসহ উপস্থিত লোকজনের ওপর নির্যাতন চালায়। এতে আহত হন বাড়ির নারী পুরুষসহ সাতজন। হামলার পরে দুর্বৃত্তরা ওই পরিবারটিকে অবরুদ্ধ রেখে বিরোধ চলা জমিতে ঘর তুলে দখল নেয়।

পরে খবর পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান মিরাজ মিয়া থানা পুলিশ নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে শাহজাহান মাতুব্বরের লোকজন পালিয়ে যায়। এ সময় পুলিশের উপস্থিতিতে দখলে নেওয়া জমির ঘর অপসরণ করা হয়।

এ ব্যাপারে শাহজাহান মাতুব্বর ওই জমির ক্রয় সূত্রে মালিকানা দাবি করে বলেন, হামলা করা হয়নি।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ এমআর শওকত আনোয়ার বলেন, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে দ্রুত আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোস্তফা স্বপন সাংবাদিকদের জানান, হামলার ঘটনাটি অমানবিক এবং দুঃখজনক। ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে কঠোর আইন গত ব্যবস্থা নেওয়া হবে।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71