মঙ্গলবার, ২১ মে ২০১৯
মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ ১৪২৬
 
 
পুঠিয়ায় আদিবাসী কিশোরীকে ধর্ষণের চেষ্টা
প্রকাশ: ০৫:০৫ pm ১৪-০৫-২০১৮ হালনাগাদ: ০৫:০৫ pm ১৪-০৫-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


রাজশাহীর পুঠিয়ায় আদিবাসী এক কিশোরীর ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে ইউসুফ আলী নামের এক বখাটে যুবককে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

রবিবার দিবাগত রাত ১২ টার দিকে উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নে এ ঘটনা ঘটে। পরে সোমবার সকালে পুলিশ তাকে উদ্ধার করে থানায় এনেছে। আটককৃত ওই যুবক হলেন, উপজেলার শীলমাড়িয়া ইউনিয়নের সাতবাড়িয়া গ্রামের রইচ উদ্দিনের ছেলে ইউসুফ আলী (২৪)।

থানা পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, গত রাতে উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের যগোপাড়া সরদার পাড়া আদিবাসী গ্রামের জৈনক ব্যক্তির কিশোরী মেয়ের ঘরে ইউসুফ আলী অনাধিকার ভাবে প্রবেশ করে জোরপূ্র্বক ওই আদিবাসী কিশোরীকে ধর্ষণের চেষ্টা করে। পরে কিশোরী মেয়েটির আত্মচিৎকারে এলাকাবাসী খবর পেয়ে বখাটে ইউসুফ আলীকে গণধোলাই দিয়ে বেঁধে রেখে পুলিশে খবর দেয়। সকালে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে থানায় নিয়ে এসেছে।

শিলমাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান সাজ্জাদ হোসেন মুকুল বলেন, শুনেছি মেয়েটিকে ওই যুবক বেশ কিছুদিন আগে থেকে বিরক্ত করে আসছিলো।

এ ব্যপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকিল উদ্দিন আহম্মেদ জানান, এ ব্যাপারে ভুক্তভোগির পরিবারের পক্ষে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করাও হয়েছে। সেই মামলায় ইউসুফ আলীকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান ওসি।


বিডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71