রবিবার, ২১ এপ্রিল ২০১৯
রবিবার, ৮ই বৈশাখ ১৪২৬
সর্বশেষ
 
 
পুরো ম্যাচ না খেলেই দ্বিতীয় রাউন্ডে জোকোভিচ
প্রকাশ: ১০:২০ am ০৫-০৭-২০১৭ হালনাগাদ: ১০:২০ am ০৫-০৭-২০১৭
 
 
 


স্পোটস ডেস্ক::  প্রথম রাউন্ডে বেশিক্ষণ লড়তে হলো না নোভাক জোকোভিচকে। প্রতিপক্ষ মার্টিন ক্লিজান দ্বিতীয় সেটে সরে দাঁড়ানোয় মাত্র ৪০ মিনিটে উইম্বলডনের দ্বিতীয় রাউন্ডে উঠেছে সাবেক চ্যাম্পিয়ন।

পায়ের ইনজুরিতে যখন স্লোভাকিয়ান না খেলার সিদ্ধান্ত নিলেন তখন জোকোভিচ ৬-৩, ২-০ গেমে এগিয়ে ছিলেন। ৩০ বছর বয়সী সার্ব আগামী বৃহস্পতিবার দ্বিতীয় রাউন্ডে খেলবেন চেক অ্যাডাম পাভলাসেককে। এভাবে ম্যাচ শেষ হওয়ায় হতাশ তিনবারের উইম্বলডন চ্যাম্পিয়ন, ‘এভাবে ম্যাচ শেষ হলে কখনও ভালো লাগে না। কিন্তু ক্লিজানের কোর্টের বাইরে চলে যাওয়ার কারণ আমি বুঝতে পারছি। সে নড়তে পারছিল না। বল তার কয়েক ফুট দূরে থাকলেও সে সেটা ছেড়ে দিচ্ছিল।’

জোকোভিচের সঙ্গে দ্বিতীয় রাউন্ডের টিকিট পেয়েছেন ষষ্ঠ বাছাই মিলোস রাওনিচ। গত বছরের রানারআপ তার প্রথম ম্যাচে জার্মানির জ্যা-লেনার্দ স্ট্রাফের বিপক্ষে ৭-৫ (৭/৫), ৬-২, ৭-৬ (৭/৪) গেমে জিতেছেন। ছেলেদের এককের আরেক তারকা হুয়ান মার্টিন দেল পোত্রো জিতেছেন থানাসি কোক্কিনাকিসের বিপক্ষে। তিনি দ্বিতীয় রাউন্ডে পৌঁছান ৬-৩, ৩-৬, ৭-৬ (৭/২), ৬-৪ গেমে জিতে।

মেয়েদের এককের শীর্ষ বাছাই অ্যাঞ্জেলিক কারবার জিতেছেন ৬-৪, ৬-৪ গেমে। আমেরিকান ইরিনা ফ্যালকনির বাধা পেরিয়ে দ্বিতীয় রাউন্ডে উঠেছেন গত বছরের ফাইনালিস্ট। জেলেনা জাঙ্কোভিচকে ৭-৬ (৭/৩), ৬-০ গেমে হারিয়ে প্রথম রাউন্ডে উত্তীর্ণ হয়েছেন নবম বাছাই অগ্নিয়েস্কা রাদওয়ানস্কা। ২০১৫ সালের রানারআপ গারবিন মুগুরুজা ৬-২, ৬-৪ গেমে হারিয়েছেন রাশিয়ার একাতেরিনা আলেক্সান্দ্রোভাকে।

 

এইবেলাডটকম/প্রচ

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71