মঙ্গলবার, ১৮ জুন ২০১৯
মঙ্গলবার, ৪ঠা আষাঢ় ১৪২৬
 
 
পুলিশ প্রশাসন বুদ্ধিমত্তা ও সাহসীকতার সাথে কাজ করে যাচ্ছে
প্রকাশ: ০৬:০৬ pm ১৭-১০-২০১৭ হালনাগাদ: ০৬:০৬ pm ১৭-১০-২০১৭
 
ময়মনসিংহ প্রতিনিধিঃ
 
 
 
 


ময়মনসিংহ বিভাগের মানুষদের নিরাপত্তার জন্য ময়মনসিংহ রেঞ্জের পুলিশ প্রশাসন তাঁদের বুদ্ধিমত্তা ও সাহসীকতার সাথে কাজ করে যাচ্ছে। তাই পুলিশ সদস্যদের উৎসাহিত করতে,তাঁদের কাজের স্বীকৃতিস্বরূপ বিভিন্ন ক্যাট্যাগরীতে তাঁদের পুরস্কৃত করা হয়। 

সেই লক্ষ্যে সোমবার সকালে রেঞ্জ ডিআইজির কার্যালয়ে মাসিক অপরাধ সভায় মোট ৫টি ক্যাট্যাগরীতে ৬ জন কে পুরস্কৃত করেন রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি। 

তিনি বলেন,পুলিশ প্রশাসন জনগণের সার্বিক নিরাপত্তার জন্য কাজ করে যাচ্ছে। তিনি পুলিশবাহিনীকে দায়িত্বশীলতার সাথে কাজ করার নির্দেশনা দেন। শ্রেষ্ঠ অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে ময়মনসিংহ জেলার অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম) এস এ নেওয়াজী পিপিএম,শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে হালুয়াঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল ইসলাম মিঞা,শেষ্ঠ চোরাচালান ও মাদকদ্রব্য উদ্ধারকারী অফিসার হিসেবে জামালপুর জেলার ডিবি এসআই মোঃ খায়রুল ইসলাম,শ্রেষ্ঠ ওয়ারেন্ট নিষ্পত্তিকারী অফিসার হিসেবে মুক্তাগাছা থানার এসআই আবুল খায়ের ও এএসআই হামিদুর রহমান এবং শ্রেষ্ঠ চৌকিদার হিসেবে অর্জুন রবিদাসের হাতে ক্রেষ্ট তুলে দেন। 

এসময় এডিশনাল ডিআইজি ড.মোঃ আক্কাসউদ্দিন ভূঁঞা,রেঞ্জ কার্যালয়ের এসপি সৈয়দ হারুন-অর-রশীদ,ময়মনসিংহ জেলার পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম,নেত্রকোণার পুলিশ সুপার জয়দেব চৌধুরী,শেরপুর জেলার পুলিশ সুপার রফিকুল হাসান রনি,জামালপুরের এএসপি মোঃ আমিরুল ইসলাম,ময়মনসিংহ রেঞ্জের এডি একেএম মনিরুল ইসলাম ও মোঃ মুনিরুজ্জামান সহ পুলিশের ঊর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন । 

আর/আরডি/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71