সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮
সোমবার, ২৬শে অগ্রহায়ণ ১৪২৫
 
 
পে-স্কেল না দিলে শিক্ষা প্রতিষ্ঠানে তালা!!
প্রকাশ: ০৯:০৪ pm ০৭-০৮-২০১৫ হালনাগাদ: ০৯:০৪ pm ০৭-০৮-২০১৫
 
 
 


বরিশাল প্রতিনিধি: বরিশালের শিক্ষক নেতৃবৃন্দরা বলেছেন, বেসরকারী স্কুল-কলেজ ও মাদ্রাসার শিক্ষক কর্মচারীদের বাইরে রেখে কোন প্রকার পে-স্কেল ঘোষণা করতে দেওয়া হবে না।

আগামি ১০অক্টোবর মন্ত্রী পরিষদের বৈঠকে বেসরকারী শিক্ষক কর্মচারীদের বাদ দিয়ে পে-স্কেল ঘোষণা করা হলে সারাদেশের শিক্ষা প্রতিষ্ঠানে তালা ঝুলিয়ে দেওয়া হবে। এরপর থেকেই পে-স্কেল ও শিক্ষা জাতীয় করণের আন্দোলনে নামবেন তারা।

শুক্রবার দুপুরে নগরীর অশ্বিনী কুমার টাউন হলে অনুষ্ঠিত সভায় শিক্ষক নেতৃবৃন্দরা এসব কথা বলেন।

জাতীয় শিক্ষক কর্মচারী ফ্রন্টের বরিশাল বিভাগীয় কমিটির আহবায়ক অধ্যাপক মহসীন-উল ইসলাম হাবুলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় শিক্ষক নেতারা আরো বলেন, বেসরকারী শিক্ষক কর্মচারীদের দাবী বাস্তবায়নে দীর্ঘদিন ধরে নানান আন্দোলন কর্মসূচী পালন করা হচ্ছে। ইতোমধ্যে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ৫বার স্মারকলিপি প্রদান করা হয়েছে। এরপরেও যদি বেসরকারী শিক্ষকদের অর্ন্তভূক্ত করে পে-স্কেল ঘোষণা করা না হয়, তাহলে অনিদিষ্টকালের আন্দোলনে যেতে বাধ্য হবেন তারা। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সংগঠনের যুগ্ম আহবায়ক অধ্যক্ষ মজিবর রহমান, অধ্যাপক আমিনুল ইসরাম খসরু, মো. রেজাউল করীম, গৌরাঙ্গ চন্দ্র কুন্ডু, অধ্যক্ষ মাকসুর রহমান প্রমুখ।

এইবেলা ডট কম/কল্ল্যান/এমকে
 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71