সোমবার, ১৯ নভেম্বর ২০১৮
সোমবার, ৫ই অগ্রহায়ণ ১৪২৫
 
 
প্রকাশিত মিথ্যা সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন
প্রকাশ: ১১:৫২ am ০২-১০-২০১৭ হালনাগাদ: ১১:৫২ am ০২-১০-২০১৭
 
ঠাকুরগাও প্রতিনিধি : 
 
 
 
 


ঠাকুরগাঁও-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ইমদাদুল হককে জড়িয়ে দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকা সহ কয়েকটি অন লাইন নিউজ পোর্টালে প্রকাশিত মিথ্যা সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন হয়েছে। 

শনিবার সন্ধ্যায় পীরগঞ্জ প্রেসক্লাব সভা কক্ষে এ সংবাদ সম্মেলন হয়। এতে বক্তব্য দেন সাবেক এমপি ইমদাদুল হক, পৌর মেয়র কশিরুল আলম, আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গোলাম রব্বানী, সহ সভাপতি বশিরউদ্দীন চৌধুরী বিশু, শামিমুজ্জামান জুয়েল, সাংগঠনিক সম্পাদক রেজওয়ানুল হক বিপ্লব প্রমূখ। 

সংবাদ সম্মেলনে বক্তারা দাবী করেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতা পরিচয় দানকারী রবিউল ইসলাম রবি একজন প্রতারক। তিনি আওয়ামীলীগের নাম ব্যবহার করে ঠাকুরগাও-৩ আসনের সহজ সরল মানুষের কাছ কখনো চাকরী, কখনো বিদ্যুৎ সংযোগ আবার কখনো বড় ধরণে অনুদান পাইয়ে দেওয়ার কথা বলে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়ে দলের ভাবমুর্তি ক্ষুন্ন করেই চলছেন। 

তাছাড়া তিনি নিজে একজন মাদক সেবী এবং এর ব্যবসার সাথে জড়িত। তিনি হঠাৎ করে এলাকায় এসে আওয়ামীলীগের নাম ভাঙ্গিয়ে আওয়ামীলীগ বিরোধী কিছু লোকের সাথে আতাত করে নানা অপকর্ম করে ঢাকায় চলে যান। এতে অনেক লোক ক্ষিপ্ত হয়ে উঠে তার উপর। 

বৃহস্পতিবার রাতে প্রতারক রবি বাশগাড়া দুর্গা মন্ডপে এসে আবারো আওয়ামীলীগের নাম ভাঙানোর চেষ্টা করে। এ সময় ঐ মন্ডপে সাবেক এমপি ইমদাদুল হক পৌছালে ক্ষিপ্ত লোক জন রবিকে ধাওয়া করে। জনতার তাড়া খেয়ে রবি পালিয়ে যায়। এ ঘটনাকে পুজি করে রবি ঠাকুরগাঁওয়ের সংবাদ কর্মীদের মিথ্যা ও সাজানো তথ্য দিয়ে সাবেক এমপি ইমদাদুল হকের রাজনৈতিক সুনাম ক্ষুন্ন করতে বাংলাদেশ প্রতিদিন পত্রিকা সহ বিভিন্ন অন লাইনে সংবাদ পরিবেশন করান যা ভিত্তিহীন ও রাজনৈতিক উদ্দেশ্য প্রনোদিত।

বক্তারা এসব সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মিথ্যা সংবাদ পরিবেশন করা থেকে বিরত থাকার জন্য সাংবাদিকদের প্রতি আহবান জানান। সংবাদ সম্মেলনে যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগের স্থানীয় নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন জাতীয়, আঞ্চলিক ও স্থানীয় পত্রিকার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।


জেএইচ/পিএম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71