বুধবার, ২১ নভেম্বর ২০১৮
বুধবার, ৭ই অগ্রহায়ণ ১৪২৫
 
 
প্রজাতন্ত্র দিবসে হিলি সীমান্তে বিজিবিকে বিএসএফের মিষ্টি ও ফুল উপহার
প্রকাশ: ০৯:৪৪ pm ২৬-০১-২০১৮ হালনাগাদ: ০৯:৪৪ pm ২৬-০১-২০১৮
 
দিনাজপুর প্রতিনিধি
 
 
 
 


দিনাজপুরের হিলি চেকপোস্টের জিরো পয়েন্টে ভারতের ৬৯তম প্রজাতন্ত্র দিবস উপলক্ষে বিজিবিকে মিষ্টি ও ফুল উপহার দিলো বিএসএফ।

দিনাজপুরের হাকিমপুর উপজেলার হিলি সীমান্তে বিজিবি মিষ্টি উপহার দিয়ে প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানিয়েছে বিএসএফ। এসময় বিএসএফকেও প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানিয়েছে বিজিবি।

শুক্রবার সকাল সাড়ে ৯টায় হিলি সীমান্তের ২৮৫ নম্বর মেইন পিলারের ১১ নম্বর সাবপিলার সংলগ্ন চেকপোস্ট গেটের জিরো পয়েন্টে বিএসএফের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়। 

ভারতের হিলি বিএসএফ ক্যাম্প কমান্ডার এসি জগদিশ প্রসাদ বিজিবির হিলি সিপি ক্যাম্প কমান্ডার সুবেদার আবু নাছেরের হাতে বিএসএফের পক্ষ থেকে এ মিষ্টি তুলে দেন। পরে বিজিবির পক্ষ থেকেও বিএসএফকে মিষ্টি ও ফুল উপহার দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এসময় তারা একে অপরকে প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানিয়ে কুশল বিনিময় করেন। 

এসময় সেখানে বিএসএফের হিলি ক্যাম্প কমান্ডার ইন্সপেক্টর জামিল বাসা, চেকপোস্ট কমান্ডার ওয়াজির চান্দ ও বিজিবির হিলি চেকপোস্ট কমান্ডার নায়েক মিজানসহ উভয় বাহিনীর সৈনিকরা উপস্থিত ছিলেন।

বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার আবু নাছের জানান, শুক্রবার ভারতের প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে বিএসএফ মিষ্টি ও লাড্ডু উপহার দিয়ে প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানিয়েছেন। আমরাও তাদের ফুল ও মিষ্টি উপহার দিয়ে প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানাই।

তিনি আরও জানান, সীমান্তে সৌহার্দ্য, সম্প্রীতি, ভ্রাতৃত্ববোধ বজায় রেখে সুষ্ঠু ও সুন্দরভাবে দুই বাহিনী যেন একসঙ্গে কাজ করতে পারে সেজন্য দুই দেশের বিভিন্ন জাতীয় ও ধর্মীয় উৎসবগুলোতে বিজিবি ও বিএসএফ একে অপরকে মিষ্টি ও বিভিন্ন সামগ্রী উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় করে থাকেন।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71