মঙ্গলবার, ২২ জানুয়ারি ২০১৯
মঙ্গলবার, ৯ই মাঘ ১৪২৫
 
 
প্রতি মঙ্গলবার কেন হনুমানজির পুজা করা উচিত?
প্রকাশ: ০৫:০৪ pm ২৯-১১-২০১৮ হালনাগাদ: ০৫:০৪ pm ২৯-১১-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


শাস্ত্রে বলে সপ্তাহের এই বিশেষ দিনে উপোস করে সঙ্কটমোচন হনুমানের পুজা করলে সর্বশক্তিমান তো প্রসন্ন হনই। সেই সঙ্গে মঙ্গল গ্রহের দোষও কাটতে শুরু করে। ফলে জীবন পথে চলতে চলতে যে কোনও ধরনের বাধার সম্মুখীন হওয়ার আশঙ্কা একেবারে কমে যায়। জেনে নিন প্রতি মঙ্গলবার হনুমানজির পুজো করলে কী কী ফল পাওয়া যায়-

প্রচুর অর্থের সন্ধান মিলবে
এমনটা বিশ্বাস করা হয় যে প্রতি মঙ্গলবার এক মনে হনুমানজির পুজা করার পাশাপাশি যদি উপোস করা যায়, তাহলে অল্প সময়ে অনেক অনেক টাকার মালিক হয়ে ওঠার স্বপ্ন পূরণ হতে সময় লাগে না। সেই সঙ্গে জীবন কখনও অর্থনৈতিক সমস্যার সম্মুখিন হওয়ার আশঙ্কাও হ্রাস পাবে। 

২. রোগ-ব্যাধি দূরে পালাবে
নানাবিধ রোগের আক্রমণে জীবন কি দুর্বিষহ হয়ে উঠেছে? তাহলে বন্ধু প্রতি মঙ্গলবার উপোস করা শুরু করুন। দেখবেন সব রোগ দূরে পালাবে। সেই সঙ্গে মঙ্গল দেবের আশীর্বাদে শরীর এতটাই চাঙ্গা হয়ে উঠবে যে আয়ু বাড়বে চোখে পরার মতো। 

৩. খারাপ ঘটনা ঘটার আশঙ্কা কমবে
শাস্ত্র বলে প্রতি মঙ্গলবার হনুমানজির পুজো করলে গৃহস্তের প্রতিটি কোণায় পজেটিভ শক্তির বিকাশ ঘটতে শুরু করে। যার প্রভাবে একদিকে যেমন কোনও ধরনের খারাপ ঘটনা ঘটার আশঙ্কা কমে, তেমনি পরিবারে সব সময় সুখ-সমৃদ্ধির পরিবেশ বজায় থাকে। 

৪. কর্মক্ষেত্রে চরম সফলতার স্বাদ মিলবে
শুনতে আজব লাগলেও এই ধরণার মধ্যে সত্যিই কোনও ভুল নেই যে প্রতি মঙ্গলবার উপোস করে হনুমানজির পুজা করা শুরু করলে কর্মক্ষেত্রে যে কোনও ধরনের বাঁধা মাথা চাড়া দিয়ে ওঠার আশঙ্কা হ্রাস পায়। সেই সঙ্গে চটজলদি পদন্নতির পাওয়ার পথও প্রশস্ত হয়। ফলে কর্মজীবনে দ্রুত সফলতার সিঁড়ি চড়ার স্বপ্ন পূরণ হতে সময় লাগে না। 

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71