বুধবার, ১৬ জানুয়ারি ২০১৯
বুধবার, ৩রা মাঘ ১৪২৫
 
 
প্রত্যেকটি বাংলাদেশি অনুপ্রবেশকারীকে আমরা ফেরত পাঠাবো: অমিত শাহ
প্রকাশ: ০৮:৪৬ pm ১২-০৯-২০১৮ হালনাগাদ: ০৮:৪৬ pm ১২-০৯-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


আসামে থাকা প্রত্যেকটি বাংলাদেশি অনুপ্রবেশকারীকে ফেরত পাঠাতে শপথ নিলেন বিজেপির সভাপতি অমিত শাহ। রাজস্থানের দলীয় সমাবেশে আসামের নাগরিক পঞ্জি নিয়ে সমালোচনা করায় কংগ্রেসের কঠোর সমালোচনা করেন তিনি। 
 
অমিত শাহ বলেন, ‘কংগ্রেস দেশের নিরাপত্তার চাইতে নিজেদের ভোটব্যাংককে বেশি গুরুত্বপূর্ণ মনে করে। তারা যতই বিরোধিতা করুক, প্রত্যেকটি অনুপ্রবেশকারীকে আমরা ফেরত পাঠাবো। একজনও বাকি থাকবে না।’
 
একই সঙ্গে হিন্দু অনুপ্রবেশকারীদের কোন ভয় নেই জানিয়ে অমিত শাহ বলেন, ‘বাংলাদেশ, পাকিস্তানসহ প্রতিবেশী দেশগুলো থেকে আসা সংখ্যালঘুদের কোন ভয় নেই। ২০১৬ সালের নাগরিকত্ব আইনের মাধ্যমে তারা ভারতের নাগরিকত্ব পাবে।’
 
অমিত শাহ’র অভিযোগ সন্ত্রাসীরা অনু্প্রবেশ করে দিল্লি, মুম্বাইয়ে বোমা ফাটাচ্ছে। অথচ জাতীয় নিরাপত্তা নিয়ে চিন্তিত নয় কংগ্রেস। আগামী ৫০ বছর বিজেপি দেশ শাসন করবে বলেও দাবি করেন অমিত শাহ।
 
অমিত শাহ’র বক্তব্যের একদিন আগে বিজেপির সাধারণ সম্পাদক রাম মাধব বলেন, ‘আসামের খসড়া তালিকা থেকে বাদ পড়াদের দেশ থেকে বের করে দেয়া হবে।’ অন্যদিকে আসামের মুখ্যমন্ত্রী সর্বানন্দ সনোয়াল বলেন, পুরো ভারতবর্ষেই নাগরিক পঞ্জি তৈরি করে অবৈধদের বিতাড়ন করা হবে। সূএ: হিন্দুস্তান টাইমস।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71