রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮
রবিবার, ৮ই আশ্বিন ১৪২৫
 
 
প্রথম জামাইষষ্ঠীতে কী করছেন রাজ-শুভশ্রী 
প্রকাশ: ১০:৫৬ am ১৭-০৬-২০১৮ হালনাগাদ: ১০:৫৬ am ১৭-০৬-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


সদ্য সাতপাকে বাধা পড়লেন রাজ-শুভশ্রী। নতুন নবদম্পতির প্রথম জামাইষষ্ঠী। এনিয়ে পরিকল্পনার শেষ নেই শুভশ্রীর পরিবারের লোকজনদের। আর প্রথম জামাইষষ্ঠীতে কী করছেন রাজ?

সদ্য বিয়ে হল অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি আর পরিচালক রাজ চক্রবর্তীর। রাজ-শুভশ্রীর বিয়ে নিয়ে জল্পনা-কল্পনার শেষ ছিল না। সব জল্পনার অবসান ঘটিয়ে রূপকথার বিয়ে করলেন তারা।

না, বিয়ের পরে নিজেদের মতো করে সময় কাটানোর অবসর পাননি ব্যস্ততম নবদম্পতি। চলে গিয়েছেন ছবির শুটিংয়ে অরুণাচলে। সেখান থেকে ফিরে তারা যাবেন ইউরোপ।

কাজেই জামাইষষ্ঠীর দিনে তাঁরা শহরে উপস্থিত নেই, কিন্তু তাই বলে প্রথম জামাইষষ্ঠীর প্ল্যান করবেন না রাজের শ্বশুরমশাই-শাশুড়িমা, তাই কি হয়? কারণ রাজ-শুভশ্রীর জোড় ভাঙার রিচুয়াল যে বাকি আছে!

ওরা ফিরলেই তাই শুভশ্রীর বাবা দেবপ্রসাদ গাঙ্গুলি ও মা বীণা গাঙ্গুলি তাদের নিয়ে যাবেন আদি বাড়ি বর্ধমানে। সেখানেই জোড় ভাঙার নিয়মটি পালিত হবে। তারপর প্রথম জামাইষষ্ঠীর আনন্দ অনুষ্ঠানটি ওখানেই সেরে ফেলবেন এমনটাই পরিকল্পনা রয়েছে তাদের।

গাঙ্গুলি পরিবারের আদি বাড়িতে শাশুড়িমা বীণা দেবী পাঁচরকম ফল, পাঁচরকম মিষ্টি দিয়ে কপালে ফোঁটা দিয়ে জামাই আপ্যায়ণ শুরু করতে চান। এরপর দুপুরের খাওয়া দাওয়াতে থাকবে রাজের পছন্দের মেনু।

রাজ ভালবাসেন মাটন কষা, সঙ্গে ইলিশ মাছ আর হলুদ পোলাও। এগুলো তো মেনুতে থাকবেই, আর থাকবে পাঁচরকম ভাজা, ডাল।

আর মেয়ে শুভশ্রীর পছন্দ মায়ের হাতের সাদা ভাত, ছোলার ডাল, আলুভাতে, পোস্তর বড়া। চিকেনও পছন্দ করে শুভশ্রী, তাই তার পছন্দের পদগুলোও রাঁধবেন বীণা দেবী।

সঙ্গে থাকবে মেয়ে-জামাইয়ের জন্য কেনা বিশেষ উপহার।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71