শুক্রবার, ০৫ জুন ২০২০
শুক্রবার, ২২শে জ্যৈষ্ঠ ১৪২৭
সর্বশেষ
 
 
প্রথম ম্যাচে উইকেটশূন্য সাকিব
প্রকাশ: ১০:৪৯ am ১৬-০৪-২০১৬ হালনাগাদ: ১০:৪৯ am ১৬-০৪-২০১৬
 
 
 


স্পোর্টস ডেস্ক: আইপিএলে নিজেদের তৃতীয় ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে মাঠে নেমেছে সাকিব আল হাসানের দল কলকাতা নাইট রাইডার্স। প্রথম দুই ম্যাচে উপেক্ষিত থাকার পর তৃতীয় ম্যাচে দলের মূল একাদশে ডাক পান সাকিব। জাতীয় দলের সতীর্থ মুস্তাফিজুর রহমানের বিপক্ষে স্বাগতিক সানরাইজার্সের বিপক্ষে প্রথম মাঠে নামানো হলো বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডারকে।

আইপিএলের নবম আসরে নিজের প্রথম ম্যাচে অবশ্য মাত্র তিন ওভার বল করার সুযোগ পেলেন সাকিব। উইকেট না নিতে পারলেও রান দেয়ার ক্ষেত্রে অনেকটাই মিতব্যয়ী ছিলেন তিনি। তিন ওভারে দিয়েছেন মাত্র ১৮ রান। যদিও তিন ওভার বল করে কোন উইকেট নিতে পারেননি তিনি।

ইনিংসের পঞ্চম ওভারে প্রথম বোলিংয়ে আনা হয় সাকিবকে। প্রথম ওভারে দেন চার রান। এসময় উইকেটে ছিলেন মইসেস হেনরিক্স এবং ইয়ন মরগ্যান। ওই স্পেলেই নিজের দ্বিতীয় ওভার করার সুযোগ পান সাকিব। তবে এই ওভারে মাঠে ছিলেন মরগ্যান এবং দ্বীপক হুদা। দ্বিতীয় ওভারে দিয়েছিলেন পাঁচ রান। কিন্তু প্রথম দুই ওভারে মাত্র নয় রান দিলেও নিজের তৃতীয় ও শেষ ওভারে বেশ খরুচে ছিলেন সাকিব।

সাকিব তার তৃতীয় ওভার করতে আসেন ইনিংসের ১৭তম ওভারের সময়। ওই ওভারে একটি ছয়সহ মোট নয় রান দেন তিনি। তখন উইকেটে ছিলেন সেট হয়ে যাওয়া মরগ্যান এবং নোমান ওঝা। এই ওভারে নয় রান দিয়ে বসেন সাকিব। তাও শেষ বলে মরগ্যান ছক্কা না হাঁকালে এত রান হতো না। তিন ওভারে মোট ১৮ রান দেন সাকিব। ডট বল দিয়েছেন ছয়টি। এদিকে আন্দ্রে রাসেলের পর সবচেয়ে কম ইকনোমি রেট ছিল সাকিবেরই। রাসেলের ইকনোমি ছিল ৪.৭৫ এবং সাকিবের ছিল ৬ করে।

 

এইবেলা ডটকম/এডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71