বৃহস্পতিবার, ২৪ জানুয়ারি ২০১৯
বৃহঃস্পতিবার, ১১ই মাঘ ১৪২৫
 
 
ডিএনসিসি নির্বাচন
প্রার্থীর জনমত যাচাই করছে আ’লীগ: কাদের
প্রকাশ: ০৬:২৯ pm ২৬-১২-২০১৭ হালনাগাদ: ০৬:২৯ pm ২৬-১২-২০১৭
 
এইবেলা ডেস্ক:
 
 
 
 


ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর জনমত যাচাই করছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মঙ্গলবার বিকালে ধানমন্ডিস্থ রাসেল স্কয়ারে মহান বিজয় দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপ কমিটির আয়োজিত কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী ঘোষণা সর্ম্পকে কাদের বলেন, আমাদের সিডিউল ঘোষণার আগে কিছু বলতে পারব না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যক্তিগত ভাবে কাউকে পছন্দ করতে পারেন। তিনি রাজনীতির মাঠটা যাচাই করার জন্য বলতে পারেন। নির্বাচনের শেষ সময় পর্যন্ত মানুষের কাছে কতটুকু জনপ্রিয় হয় এটা ও তিনি দেখতে পারেন। সিডিউলের পর আনুষ্ঠানিক ভাবে নমিনেশন ঘোষণা করা হবে বলে জানান তিনি।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের পক্ষ থেকে প্রতি বছর কম্বল বিতরণ করে থাকেন। এরই মধ্যে উত্তরবঙ্গে কম্বল বিতরণ করা হয়েছে। রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।

বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার আদালতে হাজিরা প্রসঙ্গে কাদের বলেন, খালেদা জিয়া আদালতে যাওয়া মানেই তার দলের লোকেরা পুলিশকে উসকানী দেয়। আদালত থেকে ফেরার সময় তার নেতাকর্মীরা রাস্তা বন্ধ করে বসে থাকেন। আর ইট পাটকেল নিক্ষেপ করে পুলিশকে উসকানি দেন। হাজিরা দেওয়ার দিন কোনো না কোনো ঘটনা ঘটেই। রাস্তা না হলে আদালতে আইনজীবিদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। 

কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, দীপু মনি, দপ্তর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক বাবু সুজিত রায় নন্দী ও কার্যনিবাহী সদস্য রিয়াজুর কবির কাওছার প্রমুখ।

এসকে 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71