সোমবার, ২১ জানুয়ারি ২০১৯
সোমবার, ৮ই মাঘ ১৪২৫
 
 
প্রেমিকার শোকে আত্মহত্যা করলেন রিপন শিকদার
প্রকাশ: ০৬:৫৭ pm ২৮-০৪-২০১৮ হালনাগাদ: ০৬:৫৭ pm ২৮-০৪-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


প্রেমিকার আত্মহত্যার তিন দিনের ব্যবধানে বৃহস্পতিবার সন্ধ্যায় মাগুরার মহম্মদপুর উপজেলার রাজাপুর গ্রামে রিপন শিকদার (২৫) নামের এক কর্মকর্তা আত্মহত্যা করেছেন। 

রিপন ও তাঁর প্রেমিকা প্রীতিকনা বিশ্বাস (২৪) মাগুরা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরে উপসহকারী কৃষি কর্মকর্তা ছিলেন। রিপনের বাড়ি রাজাপুর ও প্রীতির বাড়ি মাগুরার শ্রীপুর উপজেলার চিলগাড়ি গ্রামে।

রাজাপুর ইউনিয়ন পুলিশ ক্যাম্প ইনচার্জ আব্দুল খালেক জানান, রিপন ও প্রীতির মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। তাঁদের মধ্যে মনোমালিন্য হলে এক মাস আগে প্রীতি ভিক্সলজাতীয় তরল ডিটারজেন্ট পান করে অসুস্থ হয়ে পড়েন। ২৮ দিন ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন থেকে ২৩ এপ্রিল তাঁর মৃত্যু হয়। এই শোক সইতে না পেরে বৃহস্পতিবার সন্ধ্যায় রিপন বাড়ির কাছে বটগাছে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ স্থানীয় শ্মশানে দাহ করা হয়েছে।

খালেক আরো জানান, রিপনের প্যান্টের পকেটে একটি চিরকুট পাওয়া গেছে। চিরকুটে প্রীতির উদ্দেশে রিপন লিখেছেন, ‘আমাকে ক্ষমা করে দিও, জান।’

রিপনের বাবা নির্মল শিকদার ও প্রীতির বাবা অমল বিশ্বাস জানান, তাঁরা পারিবারিকভাবে রিপন-প্রীতির সম্পর্ক মেনে নিয়ে আগামী শ্রাবণ মাসে বিয়ের দিন ঠিক করেছিলেন। তবু কেন তাঁরা এ ঘটনা ঘটালেন, বুঝতে পারছেন না। ফরিদপুর কৃষি প্রশিক্ষণ কেন্দ্র থেকে কৃষি ডিপ্লোমা ডিগ্রি নিয়ে প্রীতি ও রিপন ২০১৭ সালে সরকারি ওই চাকরি নিয়েছিলেন।

রত্না বিশ্বাসসহ প্রীতির কয়েকজন বান্ধবী জানান, ফরিদপুর কৃষি প্রশিক্ষণ কেন্দ্রে পড়াকালে রিপন-প্রীতির প্রেমের সম্পর্ক হয়। দুই মাস আগে তাঁদের মধ্যে কিছুটা দূরত্ব তৈরি হয়। একপর্যায়ে রিপন ফেসবুক ও মোবাইল ফোনে যোগাযোগে প্রীতিকে ‘ব্লক’ করে দিলে প্রীতি অভিমানে ২৭ মার্চ ভিক্সল পান করেন। তাঁকে প্রথমে মাগুরা সদর হাসপাতাল ও পরে ঢামেকে নেওয়া হয়েছিল।

বিডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71