বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮
বৃহঃস্পতিবার, ৫ই আশ্বিন ১৪২৫
 
 
ফটিকছড়িতে শ্রীশ্রী রাধা গোবিন্দ মন্দিরে মহোৎসব
প্রকাশ: ০৯:২২ pm ০৯-০৫-২০১৮ হালনাগাদ: ০৯:২২ pm ০৯-০৫-২০১৮
 
চট্রগ্রাম প্রতিনিধি
 
 
 
 


ফটিকছড়ি পৌর মেয়র আলহ্বাজ মুহাম্মদ ইসমাইল হোসেন বলেছেন, অনুষ্ঠানের প্রতিযোগিতা নয়; বরং ধর্মীয় অনুশাসন ও বিধি নিয়ম পালনের মাধ্যমে একটি সুন্দর সমাজ বিনির্মাণ করা সম্ভব। যুব সমাজের সহায়তায় ফটিকছড়ি পৌরসভা একটি মাদক ও সন্ত্রাসমুক্ত অসাম্প্রদায়িক জনপদ গড়ার লক্ষ্যে আমি কাজ করে যাচ্ছি। 

মঙ্গলবার রাতে শ্রীশ্রী হরি মন্দির প্রাঙ্গণে দক্ষিণ রাঙ্গামাটিয়া পূর্ব নাথপাড়া শ্রীশ্রী রাধা গৌবিন্দ মন্দির (শ্রীশ্রী হরি মন্দির) এর সার্বজনীন মহোৎসব উদযাপন পরিষদের উদ্যোগে মহতি ধর্মসম্মেলনে তিনি একথা বলেন।

ধর্মসম্মেলনে মহোৎসব উদ্যাপন পরিষদের সভাপতি সুবল কান্তি নাথের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সংগঠনের সহ-সাধারণ সম্পাদক উজ্জ্বল শীলের সঞ্চালনায় মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে ধর্ম সমম্মেলনের শুভ উদ্বোধন করেন ফটিকছড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট উত্তম কুমার মহাজন। প্রধান অতিথি ছিলেন ফটিকছড়ি পৌরসভার মেয়র আলহ্বাজ মুহাম্মদ ইসমাইল হোসেন। এতে প্রধান ধর্মীয় বক্তা ছিলেন অবসরপ্রাপ্ত মেডিকেল অফিসার ডা: হরিপদ চক্রবর্তী। বিশেষ অতিথি ছিলেন কাউন্সিলর নাজিম উদ্দিন সিদ্দিকী, বাগীশিক-চট্টগ্রাম উত্তর জেলা সংসদের সিনিয়র সহ-সভাপতি কাজল পাল, ফটিকছড়ি পৌরসভা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি ডা: অজিত দে সুজন, সাধারণ সম্পাদক মাষ্টার হিল্লোল দাশ রানা, নাথপাড়া জনকল্যাণ সমিতির সভাপতি ডা: নির্মল কান্তি নাথ, বাগীশিক কেন্দ্রীয় সংসদের দাতা সদস্য ডা: জয়টু কুমার শীল, বাগীশিক-চট্টগ্রাম উত্তর জেলা সংসদের সাবেক সাংগঠনিক সম্পাদক শ্রী প্রিয়াশীষ চক্রবর্তী, খোকন সূত্রধর, রাজিব দে প্রমুখ। উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মহোৎসব উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক ডা: সুজন কান্তি নাথ। 

ধর্ম সম্মেলনে বক্তারা বলেন, গীতার শিক্ষা ভবিষ্যৎ গড়ার পাথেয়। কেননা গীতা মানব প্রেমের কথা বলে। গীতার আদর্শ মেনে চললে সমাজ উপকৃত হবে। গীতার আদর্শে সমাজ বিনির্মাণ করতে পারলেই সমাজে শান্তি-শৃংখলা ফিরে আসবে এবং আজকের সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল হবে।

পিসি/বিডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71