মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮
মঙ্গলবার, ৬ই অগ্রহায়ণ ১৪২৫
 
 
ফুলবাড়িয়ায় স্কুলছাত্র এসিড দগ্ধ
প্রকাশ: ০৬:১৪ pm ০৪-০৩-২০১৮ হালনাগাদ: ০৬:১৪ pm ০৪-০৩-২০১৮
 
ময়মনসিংহ প্রতিনিধি 
 
 
 
 


ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার পলাশতলী বাজারে পূর্ব শত্রুতার জের ধরে নবম শ্রেণীর এক ছাত্র এসিড দগ্ধ হয়েছে। শনিবার রাতে এ ঘটনা ঘটে। এসিড দগ্ধকে ফুলবাড়ীয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উপজেলার পলাশতলী বয়ারমারা গ্রামের গোলাম মোস্তফার পুত্র মোঃ আব্দুল্লাহ (১৫) শনিবার বিকালে কলা বিক্রি করতে পলাশতলী বাজারে যায়। সন্ধ্যার সময় একই গ্রামের আকবর আলীর পুত্র আলহাজ মিয়াসহ ৩ জন স্কুল ছাত্র মোঃ আব্দুল্লাহের উপর এসিড নিক্ষেপ করে। বাজারের লোকজন বিষয়টি টের পাওয়ার আগেই ৩ বখাটে সটকে পড়ে। 

এসিড দগ্ধ আব্দুল্লাহ জানায়, একটি মোবাইল চুরির ঘটনাকে কেন্দ্র করে পাশ্ববর্তী বাড়ীর আসাদুলের সাথে বিরোধ চলে আসছিল। এ ঘটনার সূত্র ধরেই তার শরীরে এসিড নিক্ষেপের ঘটনা ঘটেছে।

স্কুল শিক্ষার্থীর পিতা গোলাম মোস্তফা জানান, তার ছেলের মোবাইল চুরির ঘটনায় পূর্বে থানায় একটি জিডি করা ছিল। আমার ছেলে বাড়ী থেকে বের হলে দেখে নেয়ার হুমকি দিয়ে আসছিল ঐ বখাটেরা। 

ফুলবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মোঃ নজরুল ইসলাম জানান, শনিবার রাত সাড়ে নয়টার দিকে এসিড দগ্ধকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এসিডে তার মুখমন্ডলে বাম পাশসহ শরীরের কিছু অংশ দগ্ধ হয়েছে।

ফুলবাড়িয়া থানার অফিসার ইনচার্জ শেখ কবিরুল ইসলাম জানান, এসিড দগ্ধ স্কুল ছাত্রকে দেখতে এখন আমি হাসপাতালে গিয়েছি।


আরএনপি/আরপি
 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71