সোমবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৯
সোমবার, ৬ই ফাল্গুন ১৪২৫
 
 
ফুলবাড়ীতে ডিপিওডি প্রকল্পের অগ্রগতি বিষয়ক সভা 
প্রকাশ: ০৫:৩৩ pm ০৮-১১-২০১৮ হালনাগাদ: ০৫:৩৩ pm ০৮-১১-২০১৮
 
কুড়িগ্রাম সংবাদদাতা 
 
 
 
 


কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা পরিষদ হল রুমে ৭ নভেম্বর সকাল সাড়ে ১১ টায় উন্নয়নে প্রতিবন্ধী ব্যক্তিদের সংগঠন কুড়িগ্রাম ডিজএ্যাবল পিপলস্ অর্গানাইজেশন টু ডেভেলপমেন্ট (কুড়িগ্রাম ডিপিওডি) এর প্রকল্পের অগ্রগতি ও কর্ম পরিকল্পনা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। 

সংগঠনটির জেলা চেয়ারম্যান তৈয়ব আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মাছুমা আরেফিন। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনটির জেলা পরিচালক ফজলুল হক, উপজেলা কৃষি অফিসার মাহবুবুর রশিদ, ফুলবাড়ী থানার ওসি খন্দকার ফুয়াদ রুহানী, উপজেলা সমাজসেবা অফিসার  আব্দুল মজিদ, প্রাথমিক শিক্ষা অফিসার স্বপন কুমার অধিকারী, মাধ্যমিক শিক্ষা একাডেমিক সুপারভাইজার আব্দুস সালাম, একটি বাড়ি একটি খামার প্রকল্পের উপজেলা সমন্বয়কারী একরামুল হক প্রমূখ। 

সভায় জানানো হয় সংগঠনটি প্রতিবন্ধী ব্য্যক্তিদের কর্মসংস্থান সুষ্টির লক্ষ্যে তাদের বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ প্রদান ও আর্থিক সহায়তা দেয়া হয়। প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাভাতা প্রদান করা হয়। এছাড়াও প্রতিবন্ধী ব্যক্তিদেরকে ঘর, নলকুপ, স্বাস্থ্য সম্মত ল্যাট্টিন, গরু, ছাগল সহায়তা প্রদানসহ বিভিন্নমূখী সেবা প্রদান করে যাচ্ছে সংগঠনটি। এ উপজেলায় সংগঠনটি সত্তুরজন প্রতিবন্ধীকে ঘর এবং একশ পঁচাশিজন প্রতিবন্ধী শিক্ষার্থীকে শিক্ষা বৃত্তি প্রদান করেছে।

নি এম/রতি কান্ত
 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71