বুধবার, ২২ মে ২০১৯
বুধবার, ৮ই জ্যৈষ্ঠ ১৪২৬
 
 
ফুলবাড়ীতে ফুটবল খেলা বন্ধ করে দিয়েছে উপজেলা প্রশাসন
প্রকাশ: ০৫:৪২ pm ০৭-১০-২০১৮ হালনাগাদ: ০৫:৪২ pm ০৭-১০-২০১৮
 
ফুলবাড়ী (কুড়িগ্রাম)  প্রতিনিধি
 
 
 
 


কুড়িগ্রামের ফুলবাড়ীতে সংঘর্ষ এড়াতে উপজেলা প্রশাসন উদ্ভোধনী ফুটবল খেলা অনিদির্ষ্ট ভাবে বন্ধ করে দিয়েছে। খেলা বন্ধকে কেন্দ্র করে উপজেলার শাহবাজার এলাকায় উত্তেজনা বিরাজ করছে। 

রবিবারের এ খেলায় নাগেশ্বরী ফুটবল দল একাদশ ও কাঠালবাড়ী ফুটবল দল একাদশের সঙ্গে প্রতিযোগিতা হওয়ার কথা ছিল। 

সরেজমিনে গিয়ে জানা যায়, শাহবাজার এলাকার স্বতন্ত্র নামের একটি ক্লাব রবিবার বিকাল তিনটায় ফুটবল টুর্নামেন্ট খেলার আয়োজন করে। সেখানে সর্বস্তরের সুধীজনকে নিয়ে ক্লাবটি মাদকমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে এ টুর্নামেন্টের আয়োজন করে। সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার উদ্ভোধনের কথা ছিল উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি শাহজাহান আলী বাদশার। ক্লাব কর্তৃপক্ষ এব্যপারে শাহবাজার এ এইচ সিনিয়র মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুলতানা পারভীন মৌখিক ভাবে অনুমতিও প্রদান করেন। কিন্ত একই এলাকার কুড়িগ্রাম জেলা পরিষদের সদস্য ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আহাম্মদ আলী রতন পোদ্দার একই সময় একই স্থানে আওয়ামীলীগের কর্মি সভা ডাক দেন। এরই প্রেক্ষিতে ওই এলাকায় উত্তেজনা বিরাজ হতে থাকে। বিষয়টি তাৎক্ষনিক ভাবে অধ্যক্ষ মাদ্রাসার সভাপতি কুড়িগ্রাম এর অতিরিক্ত জেলা প্রশাসক ( জেনারেল) মোঃ হাফিজুর রহমানকে জানান। তিনি ইউএনওকে জানালে ফুলবাড়ী থানা পুলিশ দ্রুত শাহবাজার এ এইচ মাদ্রাসায় উপস্থিত হয়ে খেলা ও কর্মি সভা বন্ধ করে দেয়। এ নিয়ে ওই এলাকায় উভয় পক্ষের মধ্যে চাপা উত্তেজনা বিরাজ করছে। 

স্বতন্ত্র ক্লাবের সভাপতি মোঃ তহিদুল ইসলাম কাস্টম পোদ্দার ও সাধারণ সম্পাদক প্রভাষক জাকারিয়া মিয়া জানান, আমরা মুক্ত চিন্তার মানুষ। যুব সমাজ আজ ধ্বংসের দ্বারপ্রান্তে। আমরাও আওয়ামীলীগের পরিবারের লোক। এখনও দলের সক্রিয় কর্মী। মাদকমুক্ত সমাজ গড়ি কেউ কেউ পছন্দ করেন না। তাই খেলাটি বন্ধ করে দেওয়া হয়েছে। 

জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আহাম্মদ আলী রতন পোদ্দার জানান, আমি আওয়ামীলীগের কর্মি সভা সেখানে ডেকেছি। খেলা বন্ধ করে দেওয়া হয়েছে কি না জানি না। 

শাহবাজার এ এইচ সিনিয়র মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুলতানা পারভীন দৈনিক ডেসটিনিকে জানান, খেলার অনুমতি মৌখিক ভাবে দেওয়া হয়েছিল। কিন্তু আওয়ামীলীগের একটি গ্রুপ একই সময়ে কর্মি সভা ডাকায় বিষয়টি আমি লিখিত ভাবে উর্দ্ধতন কর্তৃপক্ষকে জানানর পর তারা খেলা ও আওয়ামীলীগের কর্মি সভা বন্ধ করে দিয়েছেন। 

ইউএনও মাছুমা আরেফীন জানান, সেখানে সংঘর্ষ বা অপ্রীতিকর ঘটনার সম্ভবনা দেখা দিয়েছে সেকারনে খেলা ও আওয়ামীলীগের কর্মি সভা বন্ধ করা হয়েছে।

নি এম/রতি কান্ত

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71